শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘সেবক’ জেলা ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

‘সেবক’ জেলা ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): “এসো সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি” সেবক ২১ সদস্য বিশিষ্টি সুনামগঞ্জ জেলা আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। শুক্রবার রাতে ঢাকায় সেবক কেন্দ্রীয় কার্যালয়ে সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলার আহমদ নূরকে আহবায়ক ও আল আমিনকে সদস্য সচিব করে এই আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়।
“এসো সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি” সেবক কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি খাঁন মোহাম্মদ বাবুল ও সাধারণ সম্পাদক কাজী আব্দুল কাইয়ূম এই কমিটি অনুমোদন দেন।
কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম-আহবায়ক হীরেন্দু ভূষণ তালুকদার মঞ্জু, যুগ্ম-আহবায়ক মোহিতুল ইসলাম, যুগ্ম-আহবায়ক মো. মুজাহিদুল ইসলাম, যুগ্ম-আহবায়ক মো. ফারুক আহমদ, সদস্য মো. এনমুল হক, সদস্য আলমগীর চৌধুরী, সদস্য মো. ওমর ফারুক, সদস্য মো. সাহাবুদ্দিন, সদস্য মো. হাবিব হুসেন, সদস্য মো. শিহাব উদ্দিন মিয়া, সদস্য হৃদয় সরকার, সদস্য রঞ্জন কুমার দাস, সদস্য মো. আনোয়ার হোসেন, সদস্য অলিউর রহমান ভূইয়া, সদস্য জাহাঙ্গীর আলম, সদস্য কাজল চন্দ্র আচার্য্য, সদস্য আলী আহমদ, সদস্য মো. জুয়েল আহমদ, সদস্য জাকির হোসেন রবিন।
উল্লেখ্য, এই কমিটি আগামী তিন মাসের জন্য অনুমোদন দেয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই আহবায়ক কমিটি সুনামগঞ্জ জেলা সেবকের নিদেশনা মোতাবেক সদস্য সংগ্রহ ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার জন্য সেবক কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অনুমোদন দেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর ২০১৭ সালে তিন মাসের জন্য আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়। মেয়দ শেষ হওয়ায় সেবক জেলা কমিটি গতিশীল করার লক্ষে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: