শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সৌদি-ইসরাইল বন্ধুত্বে নতুন দিগন্ত: চালু হল সরাসরি ফ্লাইট

সৌদি-ইসরাইল বন্ধুত্বে নতুন দিগন্ত: চালু হল সরাসরি ফ্লাইট

sawdiarab-israilআমার সুরমা ডটকম ডেক্সসৌদিআরব ও ইহুদিবাদী ইসরাইলের বিমানবন্দরগুলোর মধ্যে সরাসরি বিমান যোগাযোগ শুরু হয়েছে! এশিয়ান বার্তা সংস্থাসহ আঞ্চলিক সংবাদ মাধ্যমগুলো এ খবর দিয়েছে। ইসরাইলের বেনগুরিয়ান বিমানবন্দরে অবতরণ-করা সৌদি বিমানগুলোর ছবিও প্রকাশ করেছে এশিয়ান বার্তা সংস্থা। সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আবদুল্লাহ মাহইউব বলেছেন, আমরা এটা বলতে পেরে আনন্দিত যে সৌদিআরবের ৭৮৭ মডেলের একটি বোয়িং বিমান গত সাত জুলাই গ্রিনিচ-মান সময় ৭টার সময় বেনগুরিয়ান বিমানবন্দরে অবতরণ করেছে।
ইসরাইলের সঙ্গে সরাসরি ফ্লাইট চালু করার সৌদি পদক্ষেপকে স্বাগত জানিয়ে ইহুদিবাদী প্রধানমন্ত্রী বেনইয়ামিন নেতানিয়াহু বলেছেন, সৌদির এই পদক্ষেপ আরব বিশ্বে ইসরাইলের ক্রমবর্ধমান কোণঠাসা বা একঘরে অবস্থা ভেঙ্গে দেয়ার ক্ষেত্রে অত্যন্ত জোরালো সহায়ক প্রচেষ্টা হিসেবে বিবেচিত হচ্ছে। এশিয়ান নিউজ লিখেছে, খুব শিগগিরই বর্ণবাদী ও দখলদার ইসরাইল হয়ে পড়বে আরব পুঁজিপতিদের অর্থ বিনিয়োগের প্রতিদ্বন্দ্বিতার কেন্দ্র।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: