রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সৌদি নেতৃত্বে পরিবর্তন আনার আহ্বান জানালেন সিনিয়র প্রিন্স

সৌদি নেতৃত্বে পরিবর্তন আনার আহ্বান জানালেন সিনিয়র প্রিন্স

ba3117aa467c6f2d881e3df53d722b85_xl_98219আমার সুরমা ডটকম ডেক্স : সৌদিআরবের একজন সিনিয়র প্রিন্স তার দেশের নেতৃত্বে পরিবর্তন আনার আহ্বান জানিয়েছেন। তেলের দরের ক্রমবর্ধমান পতন ও মক্কায় গত সপ্তাহর হজ ট্র্যাজেডির প্রেক্ষাপটে তিনি এই ব্যতিক্রমধর্মী আহ্বান জানালেন। তবে তিনি গণমাধ্যমের কাছে নাম প্রকাশ করতে রাজি হননি। ব্রিটেনের দৈনিক গার্ডিয়ান এই খবর দিয়ে জানিয়েছে, সৌদিআরবের প্রতিষ্ঠাতা আবদুল আজিজ ইবনে সৌদের নাতি এই পত্রিকাকে বলেছেন, সৌদি রাজ পরিবারের মধ্যে কোন্দল চলছে এবং জনগণও সরকারের ওপর-বিশেষ করে রাজা সালমানের নেতৃত্বের প্রতি সন্তুষ্ট নয়। সালমান গত জানুয়ারি মাসে ক্ষমতা গ্রহণ করেছেন।
এ মাসের প্রথম দিকে জনগণের উদ্দেশে দু’টি খোলা চিঠিতে তিনি লিখেছিলেন, ‘রাজা স্থিতিশীল অবস্থানে নেই এবং বাস্তবে রাজার ছেলে সালমানই রাজ্য চালাচ্ছেন। তাই আমার চার অথবা ৫ জন চাচা এইসব চিঠি নিয়ে শিগগিরই আলোচনায় বসবেন। তারা তাদের বহু ভাতিজাকে নিয়ে একটি পরিকল্পনা প্রণয়ন করছেন এবং তা দরজা খুলে দিবে। দ্বিতীয় প্রজন্মের অনেকেই খুবই উদ্বিগ্ন। গোত্রীয় নেতারাসহ সব শ্রেণীর জনগণও খুবই চাপ দিচ্ছে এ বিষয়ে।’ সূত্র: রেডিও তেহরান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: