মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন থেকে ক্ষুব্দ হয়ে চলে গেলেন অর্থমন্ত্রী

স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন থেকে ক্ষুব্দ হয়ে চলে গেলেন অর্থমন্ত্রী

21 copy

আমার সুরমা ডটকম : সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নতুন নেতৃত্ব নির্বাচনে বৃহস্পতিবার সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। কিন্তু নেতাকর্মীদের ভীড় আর ঠেলাঠেলিতে মঞ্চে রাখা টেবিল ভেঙে যাওয়ার পর ক্ষুব্দ অর্থমন্ত্রী রাগ করে সম্মেলন ছেড়ে চলে গেছেন। জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৩টা ৫৫ মিনিটের দিকে রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনস্থলে যান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সম্মেলনস্থলে যাওয়ার পর অর্থমন্ত্রী মঞ্চে আসন গ্রহণ করার পরই নেতাকর্মীদের উপচেপড়া ভীড় লাগে মঞ্চে। এক পর্যায়ে নেতাকর্মীদের ভীড় আর ঠেলাঠেলিতে মঞ্চের সামনে রাখা টেবিল ভেঙে যায়। এরপর ক্ষুব্দ হয়ে রাগ করে অর্থমন্ত্রী সম্মেলনস্থল ছেড়ে চলে যান।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস এমপি, ইমরান আহমদ এমপি, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার সভাপতি সম্পাদক সুব্রত পুরকায়স্থ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: