শনিবার, ১৫ মে ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সৎ ছেলের ছুরিকাঘাতে মা-বোন ও ভাই নিহত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সিলেট মহানগরের মীর মহল্লায় সৎ ছেলের ছুরিকাঘাতে মা-বোন ও ভাই নিহত হয়েছে।  এই ঘটনায় পুলিশ আবাদ হোসেন নামে সেই ঘাতক ছেলেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে শাহপরান থানাধীন বিআইডিসি এলাকার এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন সৎমা রুবিয়া বেগম (৩০) ও বোন মাহাকে (৯) এবং ভাই  তাহসান (৭)।  এর আগে ছুরিকাঘাতে আহত সৎভাই তাহসানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার ভোর ৪টার দিকে সে মারা যায়।  এছাড়া ঘটনাস্থলেই মা যায় তার মা ও বোন।  সকালে শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
এঘটনায় বৃহস্পতিবার রাতে হত্যাকাণ্ডের পর স্থানীয়দের সহযোগিতায় আবাদকে ছুরিসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন বলে পুলিশ জানিয়েছে।
ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবাদ জানিয়েছেন, তার নিজের মা বিয়ানীবাজারে থাকে। তার বাবা সৎমাকে নিয়ে শাহপরান এলাকায় থাকে। কয়েক মাস আগে দোকান দেখাশোনার জন্য তার বাবা তাকে এখানে আনে। কিন্তু বিষয়টি তার সৎমা পছন্দ করেনি। কয়েক দিন ধরে সৎমায়ের আচরণে ক্ষিপ্ত হয়েই তিনি তাদের ওপর হামলা চালান।
পুলিশের এ কর্মকর্তা বলেন, শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হননি আবাদ, লাশগুলো পুড়িয়ে ফেলার চেষ্টাও করেছে সে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: