শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

হিউমিনিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ দিরাই-শাল্লা ইউনিট গঠন

আমার সুরমা ডটকম: বার্মার বৌদ্ধ সন্ত্রাসী সরকার কর্তৃক পৈশাচিক গণহত্যার প্রতিবাদে বিশ্ববিবেক জাগ্রত করতে আধ্যাত্মিক রাজধানী সিলেটের গণমানুষের প্রিয়নেতা সাবেক এমপি মাওলানা শাহীনূর পাশা চৌধুরীর ডাকে ‘মায়ানমার অভিমুখে’ ২১-২২ সেপ্টেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ সিলেট থেকে টেকনাফ পর্যন্ত ‘হিউমিনিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ’ ঘোষিত রোডমার্চ সফলের লক্ষ্যে বৃহস্পতিবার ‘হিউমিনিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ’, দিরাই-শাল্লা ইউনিট-এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জনপ্রিয় অনলাইন ‘আমার সুরমা ডটকম’ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদারকে আহ্বায়ক ও ‘অনলাইন দিরাই নিউজ ডটকম’ সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন মাওলানা আবিদুর রহমান, মাওলানা সুজায়াত আহমদ, রুকনুজ্জামান জহুরী, হাফিজ মাজহারুল ইসলাম, মাওলানা নাজমুল হাসান জাহিদ।
হিউমিনিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ-এর উদ্যোগে আয়োজিত রোডেমার্চে অংশগ্রহণ ও সফল করতে দিরাই-শাল্লা ইউনিট সর্বাত্মকভাবে কাজ করে যাবে। দিরাই-শাল্লা থেকে যারা অংশগ্রহণ করতে চান, তারা অবশ্যই নিু ঠিকানায় যোগাযোগ করবেন। সার্বিক যোগাযোগের ঠিকানা: মুহাম্মদ আব্দুল বাছির সরদার (০১৭১৮৬৮১২৮১) ও জাকারিয়া হোসেন জোসেফ (০১৭১১১৪৫৯০৯)।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: