বুধবার, ২২ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সৌদি প্রিন্সসহ নিহত ৮

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সৌদি প্রিন্সসহ নিহত ৮

আমার সুরমা ডটকম ডেস্কহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সৌদি প্রিন্স মুনসুর বিন মুকরিন সহ দেশটির আটজন ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন। রোববার ইয়েমেন সীমান্তবর্তী দক্ষিণপশ্চিমের আসর অঞ্চল পরিদর্শনের সময় এই দুর্ঘটনা ঘটে।আল-আরাবিয়ার উদ্ধৃত দিয়ে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে হেলিকপ্টারটির আটজন আরোহীর সবাই নিহত হয়েছে। এর আগে রোববার বিকালে হেলিকপ্টারটির রাডার যোগাযোগ বিচ্ছিন্ন হয়।

নিহত প্রিন্স মুনসুর আসেরের দক্ষিণ প্রদেশের ডেপুটি গভর্নর ছিলেন। তিনি মুহাম্মদ বিন আব্দুল আজিজ আল সউদের ছেলে। ২০১৫ সালের জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সংক্ষিপ্ত সময়ের জন্য তিনি সৌদি আরবের মুকুটধারী প্রিন্স ছিলেন। এদিকে নিহতদের মরদেহ উদ্ধারের খবর জানিয়ে সৌদিনিউজ৫০ রোববার দুর্ঘটনার পর উদ্ধার অভিযানের ভিডিও প্রকাশ করেছে।

সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের ছেলে মোহাম্মদ বিন সালমানের দুর্নীতিবিরোধী অভিযানে গতকাল দেশটির ১১ জন প্রিন্স, চারজন বর্তমান মন্ত্রী এবং প্রায় ডজন খানেক সাবেক মন্ত্রীকে গ্রেফতারের কয়েক ঘণ্টা পর এই দুর্ঘটনা ঘটলো। ওই অভিযানে গ্রেফতার ব্যক্তিদের মধ্যে সৌদি বিলিয়নিয়ার প্রিন্স আল ওয়ালিদ বিন তালালও রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: