বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
১৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আমিরুল ও তার সহযোগী আটক

১৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আমিরুল ও তার সহযোগী আটক

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাধীন শান্তিগঞ্জ বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক ও ডুংরিয়া শিবপুর গ্রামের ইয়াবা সম্রাট আমিরুল ইসলাম (৩৩) ও তার সহযোগী হামিদুর রহমান রানাকে (২৮) গ্রেপ্তার করেছে আর্ম পুলিশি। আকটকৃত আমিরুল ইসলাম দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন ডুংরিয়া শিবপুর গ্রামের তেরাই মিয়ার ছেলে ও তার সহযোগী হামিদুর রহমান রানা ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানাধীন বড়দাসপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে। পুলিশ সূত্রে জানায়, বুধবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে শান্তিগঞ্জ বাজার সমবায় মার্কেটের দ্বিতীয় তলায় সৌখিন থাই এ্যালমুনিয়াম দোকানে অভিযান চালিয়ে ১৫০ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। অভিযান পরিচালনা করেন আর্মি পুলিশের এসআই মোঃ লুৎফুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্স। পুলিশ জানায়, অনেক পরিশ্রমের বিনিময়ে ডুংরিয়া শিবপুর গ্রামের তেরাই মিয়ার ছেলে আমিরুল ইসলামকে আটক করা হয়েছে। আসামী আমিরুল ইসলাম দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে এলাকায় মাদকের (ইয়াবা) ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে সুনামগঞ্জ সদর থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আটককৃতদের মঙ্গলবার রাতে জিজ্ঞাসাবাদ শেষে আর্ম পুলিশ থানায় হস্তান্তর করেছে এবং আর্ম পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: