বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
৫৭ ধারার অপব্যবহারের নিন্দা সম্পাদক পরিষদের

৫৭ ধারার অপব্যবহারের নিন্দা সম্পাদক পরিষদের

index_93629

আমার সুরমা ডটকম : সাংবাদিক প্রবীর শিকদারকে গ্রেফতার ও হয়রানির ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছে সম্পাদক পরিষদ। একইসঙ্গে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ধারার অপব্যবহারেরও নিন্দা জানানো হয়েছে। পরিষদের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এ ধরণের আইনের প্রয়োগ স্বাধীন সাংবাদিকতার পরিপন্থি।
রোববার পরিষদের সভা শেষে সাধারণ সম্পাদক মাহফুজ আনাম সাক্ষরিত বিজ্ঞপ্তিতে তথ্য প্রযুক্তি আইনের ধারা ৫৭ (১) ও (২) বাতিলের জোর দাবি জানানো হয়। সভায় ‘জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৫’ এবং গণমাধ্যমের সার্বিক পরিস্থিতি ও আদালত অবমাননা প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়।
ডেইলী স্টার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারোয়ার সভাপতিত্ব করেন।
সভায় উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও ডেইলি স্টার সম্পাদক  মাহফুজ আনাম, সম্পাদক পরিষদের কোষাধ্যক্ষ ও মানবজমিন এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, নিউজ টুডে সম্পাদক রিয়াজউদ্দিন আহমেদ, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, কালের কন্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, ইত্তেফাক সম্পাদক (ভারপ্রাপ্ত) তাসমিমা হোসেন, ইন্ডিপেনডেন্ট সম্পাদক এম শামসুর রহমান, যুগান্তর সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুল আলম, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ এবং ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: