বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

অবতরণের সময় ফেটে গেলো নভোএয়ারের চাকা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

রাজশাহীতে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার-এর একটি বিমানের চাকা অবতরণের সময় ফেটে যায়। তবে, এ ঘটনায় বিমানের কোনো যাত্রীর হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। রবিবার সকাল ৯টা ৪৫ মিনিটে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে এই ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার (১৭ নভেম্বর) সকাল ৯ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশে যাত্রা করে নভোএয়ারের ওই বিমানটি। কিন্তু রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় বিমানটির পিছনের বাম দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়। তবে, অল্পের জন্য রক্ষা পান বিমানে থাকা ৩৩ যাত্রী।

রাজশাহী শাহ মখদুম বিমানবন্দরের সিভিল এভিয়েশন অফিসার দিলারা বেগম জানান, সকাল ৯টা ৪৫ মিনিটে শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় বিমানটির একটি চাকা ফেটে যায়। পরে যাত্রীদের নিরাপদে বিমান থেকে নামিয়ে আনা হয়।

যাত্রীরা জানান, চাকা ফেটে যাওয়ার খবরে বিমানের ভেতরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে, শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

নভোএয়ারের সিনিয়র ম্যানেজার মাহফুজুল আলম বলেন, “ওই বিমানের যাত্রীদের কেউ হতাহত হয়নি। আপাতত বিমানটি বিমানবন্দরেই আছে। ঢাকায় খবর দেওয়া হয়েছে। সেখান থেকে টেকনিশিয়ান এসে বিমানের চাকার মেরামতের কাজ হবে।”

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: