শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

অবশেষে র‌্যাব-পুলিশের জালে ধর্ষক আব্দুল আহাদ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

অবশেষে ঘটনার ৬ দিন পর সুনামগঞ্জের দিরাইয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী ১০ বছরের শিশু ধর্ষণকারী আব্দুল আহাদকে র‌্যাব-পুলিশ ও সাধারণ জনতার যৌথ প্রচেষ্টায় সিলেটের সালুটিকর এলাকা থেকে বুধবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে দিরাই থানা পুলিশের একটি টিম সিলেট থেকে দিরাই নিয়ে আসছে বলে জানান থানার ওসি (তদন্ত) আকরাম আলী। এ ঘটনায় ধর্ষণের শিকার মেয়ের মা কুলসুম বেগম বাদী হয়ে আব্দুল আহাদকে আসামী করে দিরাই থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৭, তারিখ ঃ ১৭-০৯-২০২২ ইংরেজি।
মামলার সূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় পৌরসভার ৮নং ওয়ার্ডের আনোয়ারপুর (উলুকান্দি) গ্রামের আছির উদ্দিনের ছেলে আব্দুল আহাদ (৪৫) বাদীর মেয়ে গ্রামের মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রীকে (১০) মজা দেয়ার লোভ দেখিয়ে মুখে কাপড় চেপে সরকারি রাস্তার পশ্চিমে আমন জমিতে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর মেয়ে কাদামাখা শরীরে বাড়িতে এসে কেঁদে কেঁদে মাকে ঘটনাটি জানায়। পরে ভিকটিমকে দিরাই সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।
এদিকে বিভিন্ন সূত্রে জানা যায়, ধর্ষক আব্দুল আহাদ এ পর্যন্ত তিনটি বিয়ে করেছে। বর্তমানে সে তৃতীয় স্ত্রীকে নিয়ে সংসার করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: