শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
অবশেষে শান্তিপূর্ণ ক্ষমতা হস্তান্তর মেনে নিতে রাজি ট্রাম্প!

অবশেষে শান্তিপূর্ণ ক্ষমতা হস্তান্তর মেনে নিতে রাজি ট্রাম্প!

আমার সুরমা ডটকম ডেস্ক:

শান্তিপূর্ণ ক্ষমতা হস্তান্তর মেনে নিতে রাজি ট্রাম্প! ক্ষমতার শান্তিপূর্ণ হস্তান্তরে কোনো আপত্তি নেই মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের, নির্বাচিত প্রেসিডেন্টের কাছে যথাসময়ে যথাযথভাবে ক্ষমতা দেয়াকে মেনে নিতে তার কোনো আপত্তি নেই। কিন্তু এর অন্যথা বা নির্বাচিত প্রেসিডেন্টকে ক্ষমতা থেকে নামানোর চেষ্টা তিনি মেনে নেবেন না।

সূত্র: আরটি, এনবিসি

নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু হলে এবং যদি হেরে যান তাহলে কোনো ইস্যু ছাড়াই ট্রাম্প ক্ষমতা ছেড়ে দেবেন। অভিযোগ তুলে বলেন ২০১৬ সালের নির্বাচনে ডেমোক্রেটরাই বরং নির্বাচনে হেরে ক্ষমতা শান্তিপূর্ণভাবে ছাড়তে চাননি। এবং প্রেসিডেন্টের দায়িত্ব নিতে তাকে প্রায় গলদঘর্ম হতে হয়েছিল বলেন ট্রাম্প। নির্বাচনে হারলে সততার সঙ্গে ট্রাম্প ক্ষমতা হস্তান্তরের অঙ্গীকার করেন। বলেন তারা (ডেমোক্রেট) শান্তিপূর্ণ ক্ষমতা হস্তান্তরের কথা বলছেন তো? তারা আমার প্রচারণায় গুপ্তচরবৃত্তির মত কাজ করেছে। এবং ধরাও পড়েছে। এখন তারা বলছে শান্তিপূর্ণভাবে আমি ক্ষমতা হস্তান্তর করব কি না। এর উত্তর, হ্যা অবশ্যই আমি করব। কিন্তু আমি চাই একটি সৎ নির্বাচন অনুষ্ঠিত হোক।

ওহাইও, ভার্জিনিয়াসহ অন্যান্য রাজ্যের উদাহরণ টেনে ট্রাম্প বলেন নির্বাচনে জালিয়াতি হতে পারে। হাজার হাজার ব্যালট অনুপস্থিত আবেদনকারীর ভুল তথ্য দিয়ে পাঠানো হয়েছে বা হারিয়ে গেছে। এটি এক বিশাল সমস্যা। ট্রাম্প বলেন, হাজার হাজার ব্যালট ছড়িয়ে ছিটিয়ে পড়ছে। এসব ব্যালটে যদি কেউ আমাকেও ভোট দেয় তাহলেও আমি তাতে খুশি হব না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: