শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশের সামগ্রিক উন্নয়ন হয়: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে দেশের সামগ্রিক উন্নয়ন হয়: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহক রাখতে নৌকায় ভোট দিন। আপনারা মিলেমিশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সরকারের উন্নয়ন কাজে সহযোগিতা করুন। দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরের মানুষের সাথে আমার রক্তের সম্পর্ক। আপনাদের মায়ায় আমি প্রতি সপ্তাহে বাড়িতে চলে আসি, সুখ দু:খের খবর রাখি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ৮ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা বাংলাদেশের ইতিহাসে বিরল। সুনামগঞ্জে মেডিকেল কলেজ, টেক্সটাইল ইন্সটিটিউট, নার্সিং কলেজ, কৃষি ইন্সটিটিউট, অসংখ্য ব্রীজ, কালভার্ট, রাস্তাঘাট নির্মাণ, ঘরে ঘরে বিদ্যুৎ তারই জলন্ত প্রমাণ।
মন্ত্রী আরও বলেন, দেশ এখন মধ্যম আয়ের দিকে দাবিত হচ্ছে। এ সরকারের যুগোপযোগী পদক্ষেপে দেশের মানুষের অভাব অনটন এখন কমে যাচ্ছে। তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে বলেন নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝি করে দ্বন্দের সৃষ্টি না করে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের সাথে থাকুন এবং পূণরায় নৌকাকে বিজয়ী করুন।
বুধবার বিকালে দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান ও জেলা কৃষক লীগের সদস্য মাসুক মিয়ার যৌথ পরিচালনায় উপজেলা পরিষদ চত্ত্বরে এ ইফতার মাহফিল ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. শফিকুল আলম, এ্যাড. রইছ উদ্দিন, সাধারণ সম্পাাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহামান সিরাজ, উপজেলা যুবলীগের সভাপতি বুরহান উদ্দিন দোলন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য জহিরুল ইসলাম, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ মিয়া, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল হক, শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন, পূর্বপাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন, পূর্ববীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর কালাম, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আবদুল কাইয়ূম, যুগ্ম-সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছিত সুজন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ স¤পাদক রেজাউল করিম রিজু, পাটলী ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, সুনামগঞ্জ জেলার সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বশির উদ্দিন, আওয়ামী লীগ নেতা সমুজ আলী, তেরাব আলী, হাবিবুর রহমান, প্রতিমন্ত্রীর একান্ত রাজনৈতিক সহকারী ও উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক হাসনাত হোসেন, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নূর হোসেন, সহ-সভাপতি রিপন তালুকদার, জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা যুবলীগ নেতা মাসুক পারভেজ, যুবলীগ নেতা সোহেল রানা তালুকদার, কামরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা খিজির আহমদ, কৃষকলীগ নেতা ফয়জুর রহমান, গনি ভান্ডারী, ছাত্রলীগ নেতা ইজহার আহমদ, জাহিদুল ইসলাম, সমীরন দাশ, সাদিকুর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: