বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামী লীগের আমলে দেশের উন্নয়ন হয়: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

আওয়ামী লীগের আমলে দেশের উন্নয়ন হয়: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

amarsurma.com
Exif_JPEG_420

সাইফ উল্লাহ:

শেখ হাসিনার সরকার দারিদ্র মানুষের খাবারের ব্যবস্থা করে, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের উন্নয়ন হয়। আমাদের সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় হবে। পাশাপাশি ধর্মপাশা থেকে সাচনা বাজার পর্য়ন্ত ওভার ব্রীজ হবে এবং মধ্যনগর উপজেলা হবে এই বিষয়ে আমি প্রধানমস্ত্রী শেখ হাসিনাকে জানাব। অচিরেই কাজ শুরু হবে বলে আশা করছি একথা বলেন পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমিপ।
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

সাধারন সম্পাদক শামীম আহমেদ বিলকিস ও আওয়ামীলীগ নেতা জুবায়ের পাশা হিমুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ থোদেজা মাস্নান, ধর্মপাশা উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলমগীর কবির, সহসভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার, মধ্যনগর ইউপি চেয়ারম্যান প্রবির বিজয় তালুকদার, মধ্যনগর যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: