শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামী লীগ দেশে উন্নয়নের ইতিহাস সৃষ্টি করেছে: আলহাজ্ব এম এ মান্নান

আওয়ামী লীগ দেশে উন্নয়নের ইতিহাস সৃষ্টি করেছে: আলহাজ্ব এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৭১ সালে দেশ স্বাধীন করে যেভাবে ইতিহাস সৃষ্টি করেছিলো, ঠিক তেমনিভাবে ২০০৮ সাল থেকে দুই মেয়াদে টানা ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন করে নতুন করে বাংলাদেশকে বিশে^র বুুকে উপস্থপন করে ইতিহাস সৃষ্টি করেছে। বাংলাদেশ এখন বিশে^র বুকে একটি উন্নয়নশীল দেশ হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে।
তিনি বলেন, আমাদের দেশে আরও উন্নয়ন বাকি রয়েছে, সেই উন্নয়ন বাস্তবায়ন হলে এই দেশ একটি উন্নত দেশ হিসাবে বিশে^র বুকে মাথা উঁচু করে দাড়াবে, আর তখনি বঙ্গবন্ধুর সেই স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে। আর সেই স্বপ্ন বাস্তবায় করতেই আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। আর সেই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারও আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের কাদিপুর ও ইসলামপুর গ্রামবাসীর আয়োজনে পাগলা বাজারে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আলোচনা সভায় পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, সমুজ আলী, মজর আলী, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, যুবলীগ নেতা কামরুল ইসলাম, সোহেল রানা তালুকদার, মকবুল হোসেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন প্রমূখ।
অপরদিকে সকাল সাড়ে ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চুরখাই জামে মসজিদে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন পরে দুপুর ১২টায় ৪৫ মিনিটে চুরখাই কৃষ্ণতলায় কীর্ত্তন অনুষ্ঠানে বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।
এ সময় উপস্থিত ছিলেন পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক খান, আমিরুল ইসলাম বেগ, বর্তমান চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিদুর রহমান মধু মিয়া, সাধারণ সম্পাদক ফয়জুল করিম, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের সভাপতি জগদিশ দে রানা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: