বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আকবরকে নিয়ে আসা হয়েছে সিলেট জেলা পুলিশ কার্যালয়ে

উৎসুক জনতার ভিড়: ফাঁসির দাবীতে চলছে শ্লোগান

আমার সুরমা ডটকম:

সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে আকবরকে নিয়ে আসা হয়েছে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে। তার গ্রেফতারের খরব শোনে নগরীর বন্দরবাজারস্থ এসপি কার্যালয়ের সামনে ভিড় করেছেন উৎসুক জনতা। এসময় শতাধিক মানুষ আকবরের ফাঁসি চেয়ে স্লোগান দেয়। এছাড়া এসময় সিলেটের সচেতন ছাত্র সমাজ নামে একটি সংগঠন পুলিশ সুপারের কার্যালয়ের সামনে মানববন্ধন করে। এর আগে ঘটনার ২৮ দিন পর সোমবার দুপুরে কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ ইউনিয়নের সীমান্ত এলাকা থেকে এসআই আকবর হোসেন ভূঁইয়া গ্রেপ্তার করে পুলিশ। রায়হান আহমদ নিহতের ঘটনায় প্রধান অভিযুক্ত পুলিশের বহিষ্কৃত উপ পরিদর্শক আকবর হোসেন ভূঁইয়া কানাইঘাট থানা পুলিশের হেফাজতে ছিল। আকবর হোসেন ভূঁইয়াকে কানাইঘাট থেকে সিলেট নিয়ে আসছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি দল। এসপি কার্যালয়ে আকবর গ্রেফতার নিয়ে পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হবে বলে জানানো হয়েছে।

গত ১০ অক্টোবর শনিবার মধ্যরাতে রায়হানকে নগরীর কাষ্টঘর থেকে ধরে আনে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ। পরদিন ১১ অক্টোবর ভোরে ওসমানী হাসপাতালে মারা যান তিনি। রায়হানের পরিবারের অভিযোগ, ফাঁড়িতে ধরে এনে রাতভর নির্যাতনের ফলে রায়হান মারা যান। ১১ অক্টোবর রাতেই নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: