মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন আমিই পাবো: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন আমিই পাবো: অর্থ প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, রাজনীতি করতে হলে ঈমান লাগে, সেই সাথে লাগে কর্ম। কর্ম এবং ঈমান থাকলেই রাজনীতি করা যায়। আর ঈমান ও কর্ম আমার আছে, আগামী নির্বাচনে যদি আমি বেচে থাকি তাহলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের মনোনয়ন আমাকেই দেবেন। আমি আবারও আপনাদের সেবা করতে নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে আসব। প্রতিমন্ত্রী বলেন, অনেকেই অনেক কিছু করছেন কোন কিছুরই কাজ হবেনা, ভুল পথে পা বাড়াবেন না, দলের প্রতি বিশ্বাস রাখুন এবং সেই লক্ষে কাজ করুন তাহলেই সফল হবেন। তিনি আরও বলেন, আমরা বিগত ৮ বছরে দেশের দারিদ্রতা কমিয়ে এনেছি, সেই সাথে মানুষের জীবন মানের ব্যাপক পরিবর্তন করেছি। আমরা দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, এক সময় দেশের মানুষের গড় আয়ু ছিল ৪৫ বছর, এখন দেশের মানুষের গড় আয়ু ৭৫ বছর। প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছি। দেশের কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
শনিবার সকাল ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে “উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে ৪৬তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলার এফআইভিডিবি’র হল রুমে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশীদের সভাপতিত্বে, স্বদেশ বহুমূখী সমবায় সমিতি লিঃ-এর সাধারণ স¤পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও সমবায় অফিসের পরিদর্শক এ কে এম জালালাল উদ্দীনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ স¤পাদক আতাউর রহমান, থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ পুজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার তালুকদার, উপজেলা আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, সমবায়ী ও ইউপি সদস্য আশরাফ আলী, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ স¤পাদক আব্দুল কাদির জিলানী, আক্তাপাড়া (মিনাবাজার) ব্যবসায়ী সমিতির সভাপতি ডাঃ এ এল জি জামান চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন প্রমূখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।
এর আগে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে ৪৬তম জাতীয় সমবায় দিবস উদ্বোধন উপলক্ষে জাতীয় সংগীতের মধ্যদিয়ে সমবায় দিবসের পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দরা। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার এফআইভিডিবি’র ট্রেনিং সেন্টারে গিয়ে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: