শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আনজুমানের ২০১৯ ইংরেজির কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ

আনজুমানের ২০১৯ ইংরেজির কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জ কর্তৃক পরিচালিত ‘ক্বিরাআত প্রশিক্ষণ কোর্স’-এর ১৪৪০ হিজরি মোতাবেক ২০১৯ ইংরেজি শিক্ষাবর্ষের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ১৮ জুলাই বৃহস্পতিবার বেলা ২টায় প্রধান কেন্দ্র দারুল উলূম দরগাহপুর মাদরাসায় আনুষ্ঠানিকভাবে সংগঠনের সভাপতির কাছে ফলাফল হস্তান্তর করেন সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী।
সংগঠনের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ, অর্থ সম্পাদক মাওলানা শাহনূর আলী, নির্বাহী সদস্য হাফিয মাওলানা আব্দুল বাছির সরদার, সাহিত্য সম্পাদক মাওলানা মিজানুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আবিদুর রহমান, নির্বাহী সদস্য মাওলানা আব্দুল গফুর আজমী, মাওলানা শাহজাহান প্রমুখ।
প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, এ বছর সনদ জামাতে মোট পরীক্ষার্থী ছিল ১৬২ জন, এরমধ্যে ছাত্র ১২৬ জন ও ছাত্রী ৩৬ জন, পাসের হার ৮৫ দশমিক ১৮ শতাংশ। কৃতকার্য ১৩৮ জন ও অকৃতকার্য ২৪ জন। মুমতাজ পেয়েছে ৪ জন, প্রথম বিভাগ পেয়েছে ৯৪ জন, দ্বিতীয় বিভাগ পেয়েছে ৩০ জন ও তৃতীয় বিভাগ পেয়েছে ১০ জন।
খামিছ জামাতে মোট পরীক্ষার্থী ছিল ৩১৩ জন, এরমধ্যে ছাত্র ১৮৭ জন ও ছাত্রী ১২৬ জন, পাসের হার ৮৪ দশমিক ৯৮ শতাংশ। কৃতকার্য ২৬৬ জন ও অকৃতকার্য ৪৭ জন। মুমতাজ পেয়েছে ৩ জন, প্রথম বিভাগ পেয়েছে ১২৮ জন, দ্বিতীয় বিভাগ পেয়েছে ৯৪ জন ও তৃতীয় বিভাগ পেয়েছে ৪১ জন।
সভায় জানানো হয় যে, কেউ যদি তাদের ফলাফল পুন:নিরিক্ষণ করাতে চায়, তবে আগামি ১৫ দিনের মধ্যে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: