শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জের ক্বিরাআত প্রশিক্ষণের ফলাফল প্রকাশ

আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জের ক্বিরাআত প্রশিক্ষণের ফলাফল প্রকাশ

আমার সুরমা ডটকম:

আনজুমানে তাহাফফুজে দ্বীন সুনামগঞ্জ কর্তৃক পরিচালিত ক্বিরাআত প্রশিক্ষণ কোর্সের ১৪৪২ হিজরি মুতাবেক ২০২১ সালের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বুধবার দুপুরে প্রধান কেন্দ্র দারুল উলূম দরগাহপুর মাদরাসায় আনজুমানের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ফলাফল প্রকাশ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল হাফিজ, সদস্য হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, মাওলানা আব্দুল গফুর আজমী, প্রতিষ্ঠানের শিক্ষক মাওলানা শাহজাহান ও মাওলানা হাসান আহমদ।

সূত্র মতে, এ বছর সনদ জামাতে মোট পরীক্ষার্থী ছিল ৪৫ জন, এরমধ্যে ছাত্র ৩৮ জন ও ছাত্রী ৭ জন। মোট পাস করেছে ৩৯ জন। এ প্লাস পেয়েছে ১ জন, প্রথম বিভাগ পেয়েছে ২৪ জন, দ্বিতীয় বিভাগ ৮ জন, তৃতীয় বিভাগ ৬ জন। পাসের হার ৯৭ দশমিক ৫ শতাংশ।

খামিছ জামাতে মোট পরীক্ষার্থী ১১ জন, এরমধ্যে ছাত্র ২ জন ও ছাত্রী ৯ জন। কৃতকার্য ১০ জন, প্রথম বিভাগ পেয়েছে ২ জন, দ্বিতীয় বিভাগ ৩ জন ও তৃতীয় বিভাগ ৫ জন। পাসের হার ৯০ দশমিক ৯০ শতাংশ।

সূত্র আরও জানায়, প্রধান কেন্দ্র দারুল উলূম দরগাহপুর থেকে সনদ জামাতে মমতাজ প্রাপ্ত হল আব্দুল বাছিত, প্রথম বিভাগ প্রাপ্ত হল শুয়াইব আহমদ ও রায়ছান আল-মাহমুদ।

খামিছ জামাতে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে উত্তর জগদল জামে মসজিদ কেন্দ্রের তাসলিমা আক্তার, রাজানগর হযরত আয়েশা সিদ্দিকা রা. মহিলা মাদরাসার রুজিনা আক্তার ও দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছে ফাহমিদা আক্তার সুমি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: