বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

‘আপনারা আমার বাড়ীর ব্যবস্থা করে দেন’

amarsurma.com

সুনামগঞ্জ ধর্মপাশা বাদশাগঞ্জ বাজারে পরিবেশ দুষণ করছে পাগলা-পাগলী

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:
সুনামগঞ্জের ধর্মপাশা বাদশাগঞ্জ বাজারে পরিবেশ দুষণ করছে স্থানীয় পাগলা পাগলী। রবিবার সন্ধ্যায় সাড়ে ৬ ঘটিকা উপজেলার বাদশাগঞ্জ বাজের এ ঘটনা ঘটে। খবর পেয়ে পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরতৌসুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেন। পরিদর্শন কালে দেখাযায় অপরিস্কার ভাবে, বাসস্থান ও ভবণের সামনের মসল্লা হাটে একটি সরকারি ভবণ দখল করে আশপাশ ময়লা আবর্জনায় ভরপুর ছিল। যদি কোন ব্যক্তি অপরিস্কার সর্ম্পকে কিছু বলেন তাকে গালমন্দসহ বিভিন্ন অঙ্গ ভঙ্গি করে। সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামেন মৃত ইসাক আলীর ছেলে মো. নজরুল মিয়া (৫০) তার স্ত্রী সহ শিশু দু সন্তান রয়েছে।
এ ব্যাপারে নজরুল মিয়া কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার বাড়ী মাটিকাটা, কিছু লোক আমার বাড়ীতে যেতে দেয়নাই তাই আমি এখানে থাকি, আপনার আমার বাড়ীর ব্যবস্থা করে দিন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেনিয়ার হোসেন খান পাঠান, আওয়ামী লীগ নেতা শাহ জাহান, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান পাঠান, বাদশাগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: