শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আমার সময়কালের ভিতরে আমি বালিকা উচ্চ বিদ্যালয়কে কলেজ পর্যায়ে রুপান্তিত করব: এমপি মিসবাহ

আমার সময়কালের ভিতরে আমি বালিকা উচ্চ বিদ্যালয়কে কলেজ পর্যায়ে রুপান্তিত করব: এমপি মিসবাহ

বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারনের ভিত্তি প্রস্তর স্থাপন 
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি একজন মধ্যবিত্ত পরিবারের সন্তান, আমাদের ৮ ভাই বোনের সংসার ছিল, বাবার চাকুরী দিয়ে আমাদের জীবন চলত। সেটা দিয়ে পড়াশুনা করতে পেরেছিলাম বলে আমি আজকে সংসদ সদস্য হতে পেরেছি। আমি কোন সন্ত্রাসী পরিবারের সন্তান ছিলাম না, আমি বিশ্বাস করি আমাদের এই এলাকার মানুষেরা খুব একটা ধনী না, এখন কিছু কিছু মানুষ দুর্নীতি করে রাতারাতি সম্পদ শালী হয়েছে। কিন্তু মূলত এই এলাকার মানুষরা সম্পদ শালী না। আমরা কৃষি নির্ভর মানুষ, অধিকাংশ মানুষ হচ্ছি আমরা কৃষকের সন্তান। সেই হিসেবে আমাদের যদি ভাগ্যের চাকা ঘুরাতে হয় তাহলে পড়াশুনার বিকল্প নাই। যদি পড়া শুনাটা টিক মত করতে পারেন তাহলে সে নিজে প্রতিষ্ঠিত হবে তার পরিবার প্রতিষ্ঠিত হবে এলাকা প্রতিষ্ঠিত হবে এমনকি দেশ প্রতিষ্ঠিত হবে।
তিনি আরো বলেন, শিক্ষকরা যাতে আমাদের শিক্ষার্থীদের গুণগত শিক্ষা নিশ্চিত করতে পারে তার জন্য শিক্ষকদের আমরা সেই ভাবে অনুপ্রেরণা দেবার চেষ্টা করি যাতে আমাদের সন্তানদের তারা সঠিক ভাবে তৈরী করেন।
আমি স্বপ্ন দেখি এটা কোন অবাস্তব স্বপ্ন না আমি বিশ্বাস করি আপনারা যদি আমাকে সহযোগিতা করেন তাহলে আমার এই সময়কালের ভিতরে আমি এই বিদ্যালয়টিকে কলেজ পর্যায়ে রুপান্তিত করব। এটিকে একটি বৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান সুন্দর শিক্ষা প্রতিষ্ঠান গুণগত মান সর্ম্পূণ শিক্ষা প্রতিষ্ঠানে পরিণিত হবে।
সোমবার বিকেলে বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের হলরুমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হারুণ অর রশিদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা নিবার্হী অফিসার সমীর বিশ্বাস, বিশ্বম্ভরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী মোজ্জাম্মেল হক ব্যবসায়ী তোফায়েল আহমদ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানের আগে ১ কোটি ৪৭ লক্ষ টাকা ব্যায়ে বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪র্থ তলা ভবনের উর্ধ্বমূখী সম্প্রসারনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।
এর আগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে শিক্ষা অধিদপ্তর সিলেট জোন নির্মাণে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ উচ্চ বিদ্যালয়ের বিদ্যমান ভবনের উর্ধবমূখী সম্প্রসারণ (২য়, ৩য়, ৪র্থ তলা) ১ কোটি ৪৭ লক্ষ ৯১ হাজার ৫৮০ টাকা ব্যায়ে কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ। এবং বিশ্বম্ভরপুর এলজিইডি বাস্তবায়নে ১ কোটি ১৭ লক্ষ টাকা ব্যায়ে বিশ্বম্ভরপুর উপজেলার জনতা বাজার, ধরেরপাড়, প্যারীনগর সড়কের কাজ উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর আলী, বিশ্বম্ভরপুর উপজেলা নিবার্হী অফিসার সমীর বিশ্বাস, বিশ্বম্ভরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, বাদাঘাট ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান এরশাদ আহমদ, জাপা নেতা আব্দুল কাদির, চান মিয়া, ফতেপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.মনসুর নুর চৌধুরী, পলাশ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বুলবুল মিয়া, পলাশ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল কাশেম, জাপা নেতা হাবিলদার মুর্রশেদ, হিফজুর রহমান, স্বপন পাল, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, ফারুখ আহমদ, এরশাদ মিয়া, মরম আলী, যুবলীগ নেতা খোকন মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: