বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আরিফের ওপর হামলার চেষ্টা, সিসিকে ইটপাটকেল নিক্ষেপ

আমার সুরমা ডটকমহকারদের রাস্তার উপর না বসার কথা বলায় বিক্ষুব্ধ্ব হকার লীগের নেতা কর্মীরা সিলেট নগর ভবনে হামলা চালিয়েছে। তারা ভাঙচুর করেছে কয়েকটি যানবাহন। হামলার চেষ্টা করেছে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর ওপরও। লাঞ্ছিত করেছে সিসিকের ৪ কর্মকর্তা-কর্মচারীকে। হামলায় নেতৃত্ব দেন হকার্স লীগ নেতা আব্দুর রকিব।
সোমবার বিকাল ৪টার দিকে এসব ঘটনা ঘটে।

এ ঘটনার প্রেক্ষিতে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বিকাল সাড়ে ৫টায় নগর ভবনে জরুরী সংবাদ সম্মেলনে করে বলেন, বন্দরবাজার এলাকায় অবৈধভাবে ফুটপাত দখল করে বিভিন্ন পণ্য বিক্রি করছিল হকাররা। তাদের অবৈধ দখলদারিত্ব সড়কেও সম্প্রসারিত হয়। সোমবার বিকেলে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা ফুটপাত দখল না করতে হকারদের প্রতি আহবান জানায়। এতে ক্ষুব্ধ হয়ে হকাররা বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে সিসিকে হামলা চালায়। এসময় তার ওপরও হকাররা হামলার চেষ্টা করে বলে তিনি অভিযোগ করেন।

মেয়র বলেন, হকাররা সিটি করপোরেশনের হিসাব কর্মকর্তা ম আ ন ম মনছুফ ও আরো তিন কর্মচারীকে লাঞ্ছিত করেছে।

জানা যায়, নগর ভবনে হামলার পর সিসিকের কর্মকর্তা-কর্মচারীরা ঐক্যবদ্ধ হয়ে হকারদের প্রতিহত করেন। এসময় হকাররা পালিয়ে যায়। পরে তারা নগরীতে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে। তারা নিজেরাই বন্দরবাজার ও জিন্দাবাজার এলাকার হকারদের কয়েকটি দোকান ভাঙচুর করে। তাদের তাণ্ডবে নগরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: