শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন’-এর আহ্বায়ক কমিটি গঠন

‘আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন’-এর আহ্বায়ক কমিটি গঠন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): আর্থ ও মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন “আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন” সুনামগঞ্জ সদর উপজেলা শাখার তিন মাস মেয়াদী আহ্বায়ক কমিটির অনুমোদন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ অস্থায়ী কার্য্যালয়ে আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশনের সভাপতি মুহিবুর রহমান সুহান মো আব্দুল শহীদকে প্রধান আহ্বায়ক করে ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। কমিটির অন্যান্যরা হলো যুগ্ম-আহ্বায়ক মো সাদ্দাম হুসেন, জনি আহমেদ, মো সাখাওয়াত হোসেন, সুমন চক্রবর্তী (সন্তোষ), ফেরদৌসী আক্তার তামান্না, সদস্য রাজিব আহমেদ, নুসরাত জাহান প্রমি, এএসএম মিসবাউদ্দোজা জুনেদ, অনিক আহমেদ, শামীম আহমেদ, প্রভাত চৌধুরী, লিটন পীর, আব্দুল কাইয়ুম, আঞ্জুমান আরা নিশা, মো জহিরুল হক, অনিক রাহমান, নাছির আহমেদ, মো মতিউর রহমান, সাজু বিন সায়েদ, প্রশান্ত দাস অলক, শাকিব আহমেদ, চয়ন চন্দ্র দে, অয়ন চৌধুরী, শাহিদুর রহমান প্রমুখ।
সংগঠনের সভাপতি মুহিবুর রহমান সুহান জানান, মানবতার সেবায় “রক্ত দিন জীবন বাচাঁন” শ্লোগানকে অন্তরে ধারণ করে এক দল যুবকের সমন্বয়ে এগিয়ে যাচ্ছে আলো ব্লাড এন্ড সোশ্যাল ফাউন্ডেশন। ২০১৮ সালের মধ্যে সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলায় ১১টি শাখা তৈরীর সেই লক্ষ পূরণ করে দেশের সব জেলায় ও উপজেলায় উক্ত সংগঠনের শাখা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে। এই সংগঠনটি যাতে ভয়কে দূর করে সবাই রক্ত দানের মত মহৎ কাজে এগিয়ে আসেন। যাতে রক্তের অভাবে সোনার বাংলায় আর একটা প্রাণ যাতে না যায়। সংগঠনের প্রতিষ্ঠাতা সুজাদুর রহমান সুজাদ সংগঠনের মঙ্গল কামনায় সবার কাছে দোয়া চেয়ে রক্ত দানের মত মহৎ কাজে সবাইকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: