শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আল্লামা আব্দুল হামিদ গুলিবিদ্ধ

আমার সুরমা ডটকম ডেস্ক:

হেফাজতে ইসলাম বাংলাদেশ আহুত গতকাল হরতালের সমর্থনে মুন্সিগঞ্জের সিরাজদিখানে শান্তিপূর্ণ মিছিল বের করা হলে পুলিশের বাধা ও উপর্যুপরি গুলিবর্ষণে বর্ষিয়ান রাজনীতিক আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর গুলিবিদ্ধ হয়েছেন। গুরুতর আহত আল্লামা আব্দুল হামিদকে ঢাকার কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময়ে হরতালের সমর্থনের মিছিলে আরো অর্ধশত বিক্ষোভকারী গুলিবিদ্ধ হয়েছে বলে মধুপুর পীর সাহেবের ছাহেবজাদা মাওলানা উবাদুল্লাহ জানিয়েছেন।

দুপুর সাড়ে ১২ টার দিকে মধুপুর মাদরার দিক থেকে হরতালের সমর্থনে একটি মিছিল নিমতলীর চেয়ারম্যান বাড়ী সংলগ্ন ব্রিজের নিকট পৌঁছলে পুলিশ ও সরকার সমর্থন লোকেরা মিছিলটি গতিরোধ করে। এসময়ে উভয় পক্ষে ধাওয়া পল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। পুলিশ মিছিলটিকে ছত্রভঙ্গ করতে উপর্যুপরি গুলিবর্ষণ করে। এতে আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত জখম হন। আহত পীর সাহেবকে ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়। পীর সাহেব গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে বিক্ষুদ্ধ জনতা স্থানয়ী নয়ানগরস্থ আওয়ামী লীগ নেতা বিপ্লব ও আলমগীরের বাড়ী ঘর ব্যাপক ভাঙচুর করে। এলাকায় দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। গতকাল বিকেলে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব আল্লামা নূরুল ইসলাম কাকরাইলস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুরকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: