শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর অবস্থার অবণতি, ঢাকায় প্রেরণ

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর অবস্থার অবণতি, ঢাকায় প্রেরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুরের শারিরীক অবস্থার অবনতি হয়েছে।
রবিবার দুপুর সোয়া ২টায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ থেকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় প্রেরণ করা হয় বলে জানান সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী।
রাজধানীর ইউনাইটেড হাসপাতালে হুজুরকে ভর্তি করা হয়েছে।
ঢাকার প্রেরণের সময় আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সহ সিলেটের শীর্ষ আলেম ওলামা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
তিনি গত বুধবার (২৫ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গায় সারাদিন বুখারী শরীফের র্দস দেন। রাতে হঠাৎ করে শরীর অসুস্থতাবোধ করলে রাত পৌণে ২টার দিকে রেঙ্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান হবিগঞ্জী হুজুরকে নিয়ে মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করেন। প্রথমে হুজুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলে সিসিইউতে স্থানান্তরিত করা হয়। হুজুরের শারিরীক অবস্থা আরো অবনতি হওয়ায় চিকিৎসা বোর্ডের ডা. শাহাব উদ্দিন গতকাল শনিবার রাতে তাকে ঢাকায় প্রেরণের সিদ্ধান্ত নেন। চিকিৎসকদের পরামর্শক্রমে আজ (রবিবার) দুপুরে তোফাজ্জুল হক হবিগঞ্জীকে ঢাকায় প্রেরণ করা হয়।
হুজুরের সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমী, আযাদ দ্বিনী এদ্বারায়ে তা’লিম বাংলাদেশের (ক্বওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড) এর সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: