বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আল-হক্ব ফুজালা পরিষদের সাংগঠনিক সফর অনুষ্ঠিত

আল-হক্ব ফুজালা পরিষদের সাংগঠনিক সফর অনুষ্ঠিত

আমার সুরমা ডটকমআল-হক্ব ফুজালা পরিষদ দিরাই উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে সোমবার উপজেলার রজনীগঞ্জ বাজারসহ বেশ কয়েকটি স্থানে ৬ ডিসেম্বর বুধবারের মিটিং সফল করতে পরিষদের সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন ও সাহিত্য সম্পাদক হাফিজ মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদারের নেতৃত্বে সাংগঠনিক সফর করা হয়। নেতৃবৃন্দ পরিষদের পক্ষ থেকে প্রকাশিত স্মারকের লেখার জন্য মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদারের সাথে তার বাড়িতে সাক্ষাৎ করেন। দীর্ঘক্ষণ আলাপ-আলোচনা হয় তার সাথে। এরপর নেতৃবৃন্দ রজনীগঞ্জ বাজারে বেশ কয়েকজন ফুজালাদের সাথেও সাক্ষাৎ করেন। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল্লাহ, মাওলানা নূর আহমদ খান, মাওলানা ফয়জুন নূর, মাওলানা খলিলুর রহমান, মাওলানা রুহুল আমিন, হাফিজ ইমরান আহমদ প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হলিমপুর মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা তাজুল ইসলাম, মাওলানা গুলজার আহমদ, সাকিতপুর মাদরাসার শিক্ষক মাস্টার শামিম আহমদ সরদার, শিক্ষক হাফিজ মাওলানা নাজমুল ইসলাম সরদার,  মাওলানা নূর হোসেন ও মাওলানা সাদিকুর রহমান প্রমুখ।
এছাড়া সাদিরপুর পয়েন্টে নেতৃবৃন্দ সাক্ষাৎ করেন হাফিজ মুজাহিদ আহমদ, মাওলানা হুসাইন আহমদসহ বেশ কয়েকজনের সাথে। আগামি বুধবারের দিরাই উপজেলা কমিটি গঠন ও পরিষদের পক্ষ থেকে প্রকাশিত স্মারক নিয়ে সকলের সাথে দীর্ঘ আলোচনা করা হয় এবং সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: