মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘কসাই মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না’: আল্লামা জুনাইদ বাবুনগরী

‘কসাই মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না’: আল্লামা জুনাইদ বাবুনগরী

amarsurma.com

দুই লক্ষাধিক ধর্মপ্রাণ জনতার অংশগ্রহণে শানে রিসালত সম্মেলনে সম্পন্ন

মুহাম্মদ আব্দুল বাছির সরদার:
কেন্দ্রীয় হেফাজতের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, সারাবিশ্বে ইসলামকে উৎখাত করার বিভিন্ন কৌশল ব্যবহার করা হচ্ছে। কিন্তু তাদের এসব কৌশল কোনদিনই সফল হবে না। বরং বাতিল অপশক্তিরাই উৎখাত হয়ে যাবে। নবীদের শানে বেয়াদবী করে কেই আজ পর্যন্ত সফলতার মুখ দেখেনি উল্লেখ করে তিনি আরও বলেন, নবীয়ে আরাবী সা.-এর যুগ থেকে আবু জেহেল ও তার উত্তরসূরিরা ইসলাম, মুসলমান ও নবীদের শান-শওকত নষ্ট করার হীন পায়তারা করেছে। আজও বিভিন্ন দেশে নবীর অবমাননা করে ব্যঙ্গচিত্র করা ও কটুক্তিমূলক কথাবার্তা বলাসহ নানা কাজ চলছে। এসবের বিরুদ্ধে হক্কানী উলামায়ে কেরামগণ ধর্মপ্রাণ মানুষকে সাথে নিয়ে প্রতিবাদ করে যাচ্ছেন।

গতকাল ১৫ই মার্চ সোমবার সকাল ১০টা থেকে সুনামগঞ্জের দিরাই উপজেলা হেফাজতের উদ্যোগে স্থানীয় স্টেডিয়াম মাঠে আয়োজিত শানে রিসালত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

হেফাজতে ইসলাম বাংলাদেশ দিরাই উপজেলা শাখার সভাপতি শায়েখ মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় হেফাজতের নায়েবে আমির আল্লামা নূরুল ইসলাম খান শায়খে দরগাহপুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবীব, যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হক, সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী, যুগ্ম-মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী আন্তর্জাতিক মহাসচিব মাওলানা শুয়াইব আহমদ, মুফতি মাওলানা জাবের কাসেমী।

মাওলানা নূরউদ্দিন আহমদ, মাওলানা মুখতার হোসাইন ও মাওলানা শিহাব উদ্দিনের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিরাইয়ের প্রবীণ আলেমেদ্বীন মুফতি মাওলানা শফিকুল আহাদ সরদার, সুনামগঞ্জ মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল বছীর, ভ‚ইগাঁও মাদরাসার মুহতামিম মাওলানা শামসুল ইসলাম, মাওলানা সাদিকুর রহমান শায়খে চান্দিপুরী, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা আফসার উদ্দিন, মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, মাওলানা আবুল কাসেম শায়খে চাতলপাড়ি, হাফিয মাওলানা ইমদাদুল হক হাসারচর, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা এমদাদুল হক, মুফতি মাওলানা মাহবুবুল হক, মাওলানা বেলাল আহমদ, বিশিষ্ট শিল্পপতি মাহমুদুল হাসান সেজু প্রমুখ।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আসতে দেয়া হবে না বলে সরকারকে হুঁশিয়ারী দিয়েছেন। তারা বলেছেন, নরেদ্র মোদি গুজরাটে মুসলমানদেরকে নির্মমভাবে হত্যা করেছেন। বাবরী মসজিদ ভেঙে বর্তমানে রাম মন্দির প্রতিষ্ঠা করছেন। আসামের মুসলিমানদের উপর আক্রমণ ও হত্যায় তিনি জড়িত। সরকারকে হুঁশিয়ারী দিয়ে বলেছেন, বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কোন ক্রমেই আসতে দেয়া হবে না। তাকে না এনে অন্য যে কোন দেশের প্রধানমন্ত্রী-প্রেসিডেন্টকে আনতে আমাদের কোন বাধা নেই। তবে কোন ক্রমেই ভারতের কসাই নরেন্দ্র মোদিকে বাংলদেশে ঢুকতে দেয়া হবে না।

বক্তারা আরও বলেন, যুগে যুগে নবীর মুহাব্বাতে তাঁর খাঁটি উম্মতেরা রক্ত দিয়েছে। আজও তাঁর উম্মত নির্যাতনের শিকার হচ্ছে। অনেক স্থানে সরকারী পৃষ্টপোষকতায় এসব কুলাঙ্গারদের সহযোগিতা করা হচ্ছে। সরকারের প্রতি নবীর শত্রæদের প্রতিহত করতে উদাত্ব আহŸান জানিয়ে তারা বলেন, কাদিয়ানীদেরকে অমুসলিম ঘোষণা করে সংসদে আইন প্রণয়ন করতে হবে। অন্যথায় এদেশের ধর্মপ্রাণ জনতা মাঠে নেমে তাদের দাবী আদায় করে ঘরে ফিরবে ইনশাআল্লাহ। প্রধান অতিথির আখেরি মুনাজাতের মাধ্যমে শানে রিসালাত সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: