বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইয়াকুব শাহরিয়ারের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

ইয়াকুব শাহরিয়ারের কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
দৈনকি সুনামগঞ্জের খবরের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের দপ্তর স¤পাদক ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের প্রভাষক ইয়াকুব শাহরিয়ারের প্রথম কাব্যগ্রন্থ সত্যের মত বেদনার বীজ’র মোড়ক উন্মোচন করা হয়েছে।
সোমবার দুপুর ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলায় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সভা কক্ষে এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।
স্কুল ও কলেজ শাখার শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. সফি উল্লাহ’র সভাপতিত্বে ও পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. সাইফুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে ফারুক আহমদ বলেন, বই পড়ে কেউ কখনো দেওলিয়া হয়নি, হবেও না। যে জাতি যত বেশি পড়ে সে জাতি ততবেশি জ্ঞানের পরিচয় বহণ করে। লেখতে লেখতে আমাদের মাঝে রবীন্দ্র-নজরুলের সৃষ্টি হয়েছিলো। সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারের কবিতা লেখাচর্চার মাধ্যমে আমাদের মাঝে এমন একজন লেখক বেরিয়ে আসুক আমরা সেটাই চাইবো। আমাদের সমাজে পাঠক সংখ্যা বাড়–ক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ রমিজ উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা একাডেমিক সুপারভাইজার নূরে আলম সিদ্দিকী, সুনামগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ স¤পাদক, সাহিত্যনুরাগী তেরাব আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও ইয়াকুব শাহরিয়ার।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক নূরুল হক, সমাজকর্মী তানিম আহমদ, সহকারি প্রধান শিক্ষক আরব আলী, সহকারি শিক্ষক দিলীপ কুমার দে, মো. শাহজাহান, মাওলানা ফয়জুল বারী, রুবি রানী তালুকদার, মৃদুল চন্দ্র তালুকদার, মো. আলা উদ্দিন, হেলাল আহমদ, বদরুজ্জামান খাঁন, রিকন চন্দ্র দাশ, জজ মিয়া, রেজুয়ানুল হক, প্রভাষক মৌমিতা ভট্টাচার্য্য, শের জাহান, কামরুজ্জামান, সহকারি শিক্ষক রুমা রানী দেবী, নন্দিতা দে, শরিফুল ইসলাম, রূপালী দাশ, তকবীর হোসেন, শতরূপা চক্রবর্ত্তী, লাকী বেগম, শারমিন আক্তার মোহনা ও অপু পাল।
এ সময় পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সকল শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: