বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইয়েমেনে গ্রেনেড হামলায় ৬ দেহরক্ষীসহ গভর্নর নিহত, দায় স্বীকার করলো আইএস

ইয়েমেনে গ্রেনেড হামলায় ৬ দেহরক্ষীসহ গভর্নর নিহত, দায় স্বীকার করলো আইএস

pic_106604আমার সুরমা ডটকম ডেক্স : ইয়েমেনের বন্দরনগরী এডেনে আজ গ্রেনেড হামলায় গভর্নর মেজর জেনারেল মোহাম্মদ সাদ তার ৬ জন দেহরক্ষীসহ নিহত হয়েছেন। দেশটির নিরাপত্তা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে এ খবর জানানো হয়েছে। খবর আলজাজিরার। গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এডেনের তাওয়াহি জেলায় গভর্নর মেজর জেনারেল জাফর মোহাম্মদ সাদের গাড়িকে লক্ষ্য করে অজ্ঞাত হামলাকারীরা রকেট-তাড়িত গ্রেনেড ছুড়ে মারে। হুতি বিদ্রোহীদের হাতে ক্ষমতাচ্যুত ও নির্বাসিত প্রেসিডেন্ট হাদির সমর্থিত কর্মকর্তারা প্রশাসন পরিচালনা করে আসছেন।

এদিকে ইয়েমেনে এডেন গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী বোমা হামলার ঘটনায় দায় স্বীকার করেছে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)। রোববার স্থানীয় সময় সকালে বন্দরনগরী এডেনের দক্ষিণাঞ্চলীয় রিমবুয়াদ এলাকায় গভর্নর জাফর মোহম্মদ সাদের গাড়িবহরে হামলার ঘটনাটি ঘটে। এতে গভর্নর ছাড়াও তার ছয় দেহরক্ষীও নিহত হন। হামলার কিছু পরই অনলাইনে পোস্ট করা এক বার্তায় এর দায় স্বীকার করে নেয় আইএস।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: