শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
‘উন্নয়নের চাবিকাঠি জনগণের হাতেই’

‘উন্নয়নের চাবিকাঠি জনগণের হাতেই’

55আমার সুরমা ডটকম‘ওয়ার্ডের উন্নয়নে যে ওয়ার্ডসভা অতি গুরুত্বপূর্ণ, তা আমরা আগে কখনো শুনিনি; এই প্রথম আমরা তা শুনে আনন্দিত হলাম এবং ওয়ার্ডের উন্নয়নে আমাদের ভূমিকার বিষয়টিও জানতে পারলাম।’ শনিবার সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ওয়ার্ডসভায় আগত ব্যক্তিগণ এই অভিমত ব্যক্ত করেন। ৪নং ওয়ার্ডের সাকিতপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিকেল ৩টায় ওয়ার্ড মেম্বার মোঃ এওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওয়ার্ডসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছাব উদ্দিন সরদার। পরিষদের ভারপ্রাপ্ত সচিব স্বপন তালুকদারের সার্বিক পরিচালনায় এ সময় বক্তব্য প্রদান করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ১নং ওয়ার্ড মেম্বার জাবির নূর আহমদ চৌধুরী, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ রুবেল মিয়া, ২নং সংরক্ষিত আসনের মেম্বার মোছাঃ সেলু বেগম, দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার, ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুল মজিদ সরদার, মতি মিয়া সরদার, জয়নাল আবেদীন সরদার, লাল মোহাম্মদ মিয়া, সৈয়দুর রহমান চৌধুরী, ইকবাল হোসেন চৌধুরী ও আমির হোসেন সরদার প্রমুখ।
এর আগে ৩নং ওয়ার্ডের ওয়ার্ডসভা ধীতপুর গ্রামের মাহমদ আলীর বাড়িতে বেলা ১০টায় অনুষ্ঠিত হয়। ওয়ার্ড মেম্বার জুয়েল আহমদের সভাপতিত্বে ও পরিষদের ভারপ্রাপ্ত সচিব স্বপন তালুকদারের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত এ সময় বক্তব্য প্রদান করেন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলাম, ১নং সংরক্ষিত আসনের মেম্বার মোছাঃ রিমা চৌধুরী, দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার ও আহমদ আলী সরদার প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড মেম্বার জাবির নূর আহমদ চৌধুরী, ২নং ওয়ার্ড মেম্বার মোঃ রুবেল মিয়া ও মাহমদ আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: