শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, যারা দেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরোধীতা করছে তারাই শেখ হাসিনাকে হত্যা করতে চায়। তিনি বলেন, আগে ছিল রাজাকার আর এখন হচ্ছে নব্য রাজাকার এদের থেকে সাবধান থাকতে হবে। তারা বার বার দেশের উন্নয়নকে ব্যহত করতে চেয়েছিল এখন সেই চক্রান্ত চালাচ্ছে একটি দেশ বিরোধী চক্র।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় গ্রামের অবহেলিত মানুষের কথা চিন্তা করেন। হাওর ও গ্রামাঞ্চলের উন্নয়ন দিন রাত কাজ করে আজ দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। সেই নেত্রীকে তারা অনেকবার হত্যা করার ষড়যন্ত্র করেছে। আল্লার রহমতে দেশের মানুষের দোয়ার তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলায় বেঁচে যান। কিন্তু অনেকেই সেদিন শহীদ হয়েছিলেন।
তিনি আরও বলেন, দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করতে পারছে। এখন আর গ্রামাঞ্চলে কোন সাঁকো নাই। শুধু ব্রিজ ও আর পাকা রাস্তায় ভরে গেছে। দেশের এমন উন্নয়ন সম্ভব হয়েছে শুধুমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে। সুনামগঞ্জবাসীর উন্নয়নের স্বার্থে শেষবারের মতো নির্বাচনে আসবো। শেখ হাসিনার নৌকাকে বার বার ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
তিনি শুক্রবার দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জের হাঁসকুড়ি মধ্যপাড়া জামে মসজিদের নতুন ভবন উদ্বোধন, বীরগাঁও গুড়িয়ার খালের উপর নির্মিত ব্রিজ উদ্বোধন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ইমদাদুল হক উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৬৬ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা ভিত বিশিষ্ট নতুন ১তলা একাডেকিম ভবনের উদ্বোধন উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ইমদাদুল হকের সভাপতিত্বে, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদারের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিজ মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ এলজিইডির সহকারী নির্বাহী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন দিলীপ, থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, বীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান, বীরগাঁও ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা জুবায়ের আল মাহমুদ, যুবলীগ নেতা মিজানুর রহমান, ইউপি সদস্য মিজানুর রহমান, জুবায়েল আহমদ, আবুল খয়ের প্রমূখ।
প্রতিমন্ত্রী আরও বলেন, স্কুলের তোমরা যারা শিক্ষার্থী আছ তোমাদের নেতা আমি নই, তোমাদের নেতা হচ্ছেন তোমাদের শিক্ষক ও তোমাদের মা-বাবা। সব সময় তাদের কথা মেনে চলবে ও তাদেরকে সম্মান করবে। তোমাদের রাজনীতি করার বয়স এখনও হয়নি। তোমরা রাজনীতি করবে অনেক বড় হয়ে। আগে লেখাপড়া ভাল করে শেষ করতে হবে।
জনগণের উদ্ধেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগকে ভোট দিয়েছিলেন বলেই আজ বীরগাঁও গ্রামে ও ইউনিয়নের এতো উন্নয়ন হয়েছে। সারাদেশের বিভিন্ন গ্রামে পাড়া-মহল্লায় উন্নয়ন হচ্ছে। আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজ সুনামগঞ্জে মেডিকেল কলেজ হচ্ছে, বিশ্ববিদ্যালয় হচ্ছে, টেক্সটাইল ইনস্টিটিউট হচ্ছে, সিলেট-সুনামগঞ্জ সড়কে ১৩টি সেতু হয়েছে, রানিগঞ্জ সেতু হচ্ছে, সিলেট-সুনামগঞ্জ রাস্তা প্রশস্ত হচ্ছে। কি হচ্ছেনা ব্যাপক পরিবর্তন হয়েছে দেশে। তাই উন্নয়নের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন চক্রান্তকারীরা আমাদেরকে ছত্রভঙ্গ করতে না পারে। ঐক্যের কোন বিকল্প নাই।
অপরদিকে সকাল ১১টায় এলজিইডির বাস্তবায়নে ৭৩ লক্ষ ৪৯ হাজার ২৮ টাকা ব্যয়ে বীরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
দুপুর ১২টায় এলজিইডির বাস্তবায়নে ৪ কোটি ৪৭ লক্ষ ৯০ হাজার ১৭৩ টাকা ব্যয়ে পাগলা-বীরগাও সড়কের গুড়িয়ার খালের উপর ৯০ মিটার পিসি গার্ডার ব্রিজের উদ্বোধন করেন।
সকাল ১০টায় পূর্ব বীরগাঁও ইউনিয়নের হাঁসকুড়ি গ্রামে জিএসআইডিপি প্রকল্পের অর্থায়নে, এলজিইডির বাস্তবায়নে, ১০ লক্ষ ৯২ হাজার ৯২০ টাকা ব্যয়ে মধ্য হাঁসকুড়ি জামে মসজিদ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: