শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
উন্নয়ন অব্যাহত রাখতে পূনরায় আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করুন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

উন্নয়ন অব্যাহত রাখতে পূনরায় আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করুন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়ন অব্যাহত রাখতে পূণরায় আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করুন। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে উন্নয়নে ব্যাপক ভাবে কাজ করছে। বিশেষ করে শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, বিদ্যুতের প্রতি বেশি গুরুত্ব দেওয়া হচেছ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাচ্ছে। নয়া ইসলাম নামধারী জঙ্গিদেরকে স্থান দিবেন না, যেখানেই জঙ্গিদের সন্ধান মিলবে সাথে সাথে তাদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতা বিরোধীরা কখনও দেশের উন্নয়ন ও চায় না নিজের মঙ্গল ও চায় না, তারা জানে অন্যের গোলামী করতে। আওয়ামী লীগ সরকার স্বাধীনতার পক্ষের সরকার, এই সরকারের দেশের জন্য দরদ আছে। তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, নিজেদের মধ্যে দ্বিধাদ্বন্দ্ব, স্বার্থের জন্য রেশা রেশি না করে ঐক্যবদ্ধ থাকুন, দেশ ও দেশের মানুষকে উন্নয়নে সামিল করার সুযোগ করে দিতে দলীয় প্রতীক নৌকার প্রতি মানুষকে সম্পৃক্ত করুন।
বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী। সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের মাঠে পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট সফিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এইচ আর হাবিরের যৌথ পরিচালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি ফয়জুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ দিরাই শাল্লা আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, মৌলভী বাজার ও সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট শামছুন নাহার রব্বানী শাহানা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলিপ তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বোরহান উদ্দিন দোলন, সুরমা উচচ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কাহার, পাথারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়া, নুর মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহুর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বশির উদ্দিন, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, মনির উদ্দিন, মাসুদ মিয়া, মিজানুর রহমান জিতু, আমিনুর রশীদ, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জবর আলী, কৃষকলীগ নেতা জাহাঙ্গীর আলম, গনি ভান্ডারী, মইনুল ইসলাম, ফরিদ আহমদ, সাজমান মিয়া, সাইফুল ইসলাম, আইয়ুব আলী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নুর হোসেন, জুবেল আহমদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাংস্কৃতিক সম্পাদক নুর আলম, যুবলীগ নেতা মাসুক পারভেজ, খিজির আহমদ, মুজিবুর রহমান রিপন, শাহীনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সহ-সভাপতি আল মাহমুদ সুহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সমিরণ দাশ সুবীর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: