শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ধর্মপাশায় মানববন্ধন

এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে ধর্মপাশায় মানববন্ধন

amarsurma.com

রাজু ভূঁইয়া, ধর্মপাশা প্রতিনিধি:

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, ষড়যন্ত্র এবং দলীয় নেতাকর্মীদের হয়রানি মূলক গ্রেফতার বন্ধের দাবীতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২ ঘটিকায় উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা বাজারে সচেতন নাগরিক সমাজ পাইকুরাটি ও সেলবরষ ইউনিয়নের উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হয়।

ঘন্টা ব্যাপী মানববন্ধনের পর প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সচেতন নাগরিক সমাজের সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মো. নায়েব আলী।

সঞ্চালনায় পাইকুরাটি ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. গোলাম মোস্তফা।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মো. শামীম আহমেদ বিলকিস, সাবেক সাধারণ সম্পাদক এড. মো. আব্দুল হাই, ধর্মপাশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, ধর্মপাশা আওয়ামীলীগ নেতা মো. আজহারুল ইসলাম পিকে দিদার, মোহাম্মদ মোবারক হোসেন রুবেল, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন শাহ, পাইকুরাটি ইউপি ব্যবসায়ী রিপন আহম্মদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এড. একরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক তাজ উদ্দিন আহমেদ, মধ্যনগর বণিক সমিতির সভাপতি অমরেশ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেনসহ নারীনেত্রীবৃন্দ। মানববন্ধনে অংশগ্রহণ করেন বিভিন্ন পেশাজীবী ও নারী নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল বার বার বিভিন্ন মিথ্যা ইস্যু তৈরি করে ষড়যন্ত্র করে আসছে। যাতে এলাকার উন্নয়ন বাধাগ্রস্ত হয়। সকল ষড়যন্ত্র আইনের মাধ্যমে মোকাবেলা করবে। ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনকে মিথ্যা মামলায় হয়রানী করা হচ্ছে। আমরা সচেতন নাগরিক সমাজ মিথ্যা ষড়যন্ত্র কারীদের তীব্র প্রতিবাদ জানাই। অচিরেই মিথ্যা মামলা তুলে নেওয়ার জন্য প্রশাসনকে অনুরোধ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: