শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কবি নাজমুল ইসলাম মকবুলের নির্বাচিত সঙ্গীতের লাইভ অনুষ্ঠান সম্পন্ন

কবি নাজমুল ইসলাম মকবুলের নির্বাচিত সঙ্গীতের লাইভ অনুষ্ঠান সম্পন্ন

আমার সুরমা ডটকমসিলেট লেখক ফোরাম সভাপতি, খ্যাতিমান সাংবাদিক কলামিস্ট কবি নাজমুল ইসলাম মকবুলের হাজারো সঙ্গীত থেকে নির্বাচিত সঙ্গীতের লাইভ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৮ এপ্রিল বুধবার সন্ধ্যায় বিশ্বনাথের আল-হেরা শপিং সিটির লার্নিং পয়েন্টের কনফারেন্স হলে সিলেট লেখক ফোরাম আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন, ব্রিটিশ চ্যারিটি প্রতিষ্ঠান ওয়ান পাউন্ড হসপিটালের সি,ই,ও, এলার্জী বিশেষজ্ঞ ডাঃ কবি মোঃ শাহনুর আলী মামুন, মর্নিংস্টার একাডেমির পরিচালক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, বিশ্বনাথ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী জসিম উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুল আহাদ, সহ-সভাপতি এবং দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট প্রতিনিধি তজম্মুল আলী রাজু।
এ সময় উপস্থিত ছিলেন বড়তলা দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক তৌফিক চৌধুরী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা সাংগঠনিক সম্পাদক তালহা সোয়াইব বিন হেলালী, মোঃ বেলাল আহমদ, হাসান আলী, আব্দুল মান্নান, আফজল মিয়া, শিমুল আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে কবি নাজমুল ইসলাম মকবুলের একক ফেসবুক লাইভ সঙ্গীতানুষ্ঠানে লাইভ সঙ্গীত পরিবেশন করেন সৌদিআরবের রিয়াদ থেকে জাগরণ ইসলামী সাংস্কৃতিক দলের সাবেক সহকারী পরিচালক শিল্পী আরিফ রব্বানী, জাগরণ ইসলামী সাংস্কৃতিক দলের সঙ্গীত পরিচালক এইচ এম আমানুল্লাহ, শিল্পী সৈয়দ জুনাইদ আযহারী, শিল্পী মোঃ আশরাফুল্লাহ। অভিনয়ে ছিলেন মাস্টার তৌফিক চৌধুরী।
লাইভ সঙ্গীতানুষ্ঠানটি আমেরিকা ইউরোপ এশিয়া আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরতো বাংলাভাষীসহ বাংলাদেশের কয়েক হাজার সঙ্গীত পিপাসুরা সরাসরি উপভোগ করেন এবং কমেন্টের মাধ্যমে তাদের মতামত জানান।
অনুভুতি ব্যক্ত করতে গিয়ে কবি নাজমুল ইসলাম মকবুল দেশ বিদেশের অগণিত শ্রুতাবন্ধু ও শুভাকাঙ্খীসহ তাঁর লেখা দুটি সঙ্গীতগ্রন্থ ও ছয়টি অ্যালবামের স্পন্সরদের নাম প্রকাশ করেন ও তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: