বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

কলকাতা থেকে বাংলাদেশী সাংবাদিক নিখোঁজ

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাব সভাপতি ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার ছাতক প্রতিনিধি সৈয়দ হারুন অর রশীদ কলকাতা থেকে নিখোঁজ হয়েছেন।
শুক্রবার কলকাতা থেকে সাংবাদিক পুত্র সৈয়দ জামি তার পিতার নিখোঁজের বিষয়টি পরিবার ও সাংবাদিকদের নিাশ্চত করেছেন।
প্রসঙ্গত সম্প্রতি সিলেটের ডাউকি ইমিগ্রেশান পয়েন্ট দিয়ে ভারতের শিংল হয়ে বড় ছেলে জামিকে সাথে নিয়ে কলকাতায় যান সাংবাদিক হারুন। কলকাতায় তার এক আত্মীয় চিকিৎসার জন্য বেশ কিছুদিন যাবৎ অবস্থান করায় তাকে দেখতে সেখানে যান পিতা-পুত্র।
গত বুধবার কলকাতায় অবস্থানকালে দুপুরে কলকাতার যাদবপুর রেল স্টেশনে ছেলেকে বসিয়ে রেখে ওই ডলার ভাঙ্গানোর জন্য মানি একচেঞ্জে গেলে সেখান থেকেই তিনি নিখোঁজ হন। এ ব্যাপারে সেখানকার একটি থানায় জিডিও করেন তার স্বজনরা।
তার নিখোঁজ হওয়ার বিষয়ে সন্ধান চেয়ে কলকাতার আনন্দ বাজার পত্রিকায় শুক্রবার নিরুদ্দেশ শিরোনামে একটি বিজ্ঞপ্তিও ছাপা হয়েছে। কিন্তু শুক্রবার মধ্যরাত পর্যন্ত তার কোন সন্ধান মেলনি। এদিকে সাংবাদিক হারুন নিখোঁজ হওয়ার খবরে সুনামগঞ্জ, ছাতক ও সিলেটের সাংবাদিক মহলেসহ গভীর উদ্ভেদ সৃষ্টি হয়েছে। সাংবাদিক হারুন নিখোঁজ না তাকে অপহরন করা হয়েছে এ নিয়ে তার পরিবারের সদস্যরাও রয়েছেন নানা শংকায়।
এদিকে সাংবাদিক হারুন অর রশীদের সন্ধানে শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সরকার, ভারতে অবস্থানরত বাংলাদেশী দুতাবাস ও ভারত সরকারের দ্রুত সহযোগীতা কামনা করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএসএমএফ)’র কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ এবং বিএসএমএফের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: