শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কাউন্সিলর আয়াছ মিয়া লন্ডনের টাওয়ার হ্যামলেটসের স্পিকার মনোনিত হওয়ায় আনন্দ সমাবেশ

কাউন্সিলর আয়াছ মিয়া লন্ডনের টাওয়ার হ্যামলেটসের স্পিকার মনোনিত হওয়ায় আনন্দ সমাবেশ

আমার সুরমা ডটকমসিলেট লেখক ফোরামের উপদেষ্টা, ওয়ান পাউন্ড হসপিটাল ইউ,কের ফাইন্যান্স কো-অর্ডিনেটর, চার্টার্ট একাউন্ট্যান্ট কাউন্সিলর মো. আয়াছ মিয়া দ্বিতীয়বার লন্ডনের টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর নির্বাচিত হয়ে স্পিকার মনোনিত হওয়ায় তাঁর নিজ জন্মভুমি বিশ্বনাথে অনুষ্ঠিত হয়েছে আনন্দ সমাবেশ।
সিলেট লেখক ফোরাম এবং ওয়ান পাউন্ড হসপিটালের যৌথ উদ্যোগে ১৭ মে বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠান শেষে মিষ্টি বিতরণ করা হয় সুধীজনদের মধ্যে। সিলেট লেখক ফোরাম সভাপতি, ওয়ান পাউন্ড হসপিটাল বিশ্বনাথের কো-অর্ডিনেটর কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়ান পাউন্ড হসপিটালের সিইও এলার্জী বিশেষজ্ঞ ডাঃ কবি মোঃ শানুর আলী মামুন। বক্তব্যে তিনি বলেন কাউন্সিলর মো. আয়াছ মিয়া শুধু বিশ্বনাথের নয়। তিনি সিলেট তথা বাংলাদেশের অহংকার। তিনি দ্বিতীয়বার লন্ডনের টাওয়ার হ্যামলেটসের কাউন্সিলর নির্বাচিত হয়ে স্পিকার মনোনিত হওয়ায় আমরা উৎফুল্ল। তিনি বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন এবং আমাদের গৌরবান্বিত করেছেন। এসব আলোকিত সন্তানরাই আমাদের প্রেরণা।
অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ মাহবুব আলী জহির। বক্তব্যে তিনি বলেন, গুণীজনদের সম্মান দিলে সমাজে গুণী সৃষ্টির পথ তৈরী হয়। আমাদের গৌরব কাউন্সিলর মো. আয়াছ মিয়াকে সম্মান দিতে পেরে আমরা গৌরববোধ করছি।
সভাপতির বক্তব্যে কবি নাজমুল ইসলাম মকবুল বলেন, বাংলাদেশের আলোকিত সন্তানরা আজ বিশ্বের প্রভাবশালী রাষ্ট্রসমুহের গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে কাজ করার পাশাপাশি রাষ্ট্র পরিচালনায়ও নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। এটা আমাদের জন্য গৌরবের। আমাদের তিন তিনজন নির্বাচিত এমপি আছেন বৃটিশ পার্লামেন্টে। ভবিষ্যতে তারা মন্ত্রী হয়ে দেশের মুখ আরও উজ্জ্বল করবেন সে অপেক্ষায় বাংলার মানুষ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী শেখ মোঃ সালামত আলী, মোঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে বিশ্বনাথের বিশিষ্টজরা উপস্থিত ছিলেন। ওয়ান পাউন্ড হসপিটালের পক্ষ থেকে উপস্থিত সকলকে মিস্টিমুখ করানো হয়। অনুষ্ঠানে বক্তারা ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বিশ্বনাথে ইউরোপীয় মানের একটি হসপিটাল নির্মাণের স্বপ্নপুরণে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন। ‘প্রেসবিজ্ঞপ্তি’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: