শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কানাইঘাটে আলোকিত টিভি ও দৈনিক বাংলাদেশ সমাচারের কার্যালয় উদ্বোধন

কানাইঘাটে আলোকিত টিভি ও দৈনিক বাংলাদেশ সমাচারের কার্যালয় উদ্বোধন

কানাইঘাট প্রতিনিধি:

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আলোকিত টিভি ডটকম ও জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচারের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের ১৪নং ওর্য়াডের সদস্য ইমাম উদ্দিন চৌধুরী।

৩ মে রোজ (শুক্রবার) কানাইঘাটের স্থানীয় গাছবাড়ী বাজারে জলিল মার্কেটের প্রথম তলায় আলোকিত টিভি ডটকমও বাংলাদেশ সমাচারের অস্থায়ী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন ইমাম উদ্দিন চৌধুরী।

এ সময় ইমাম চৌধুরী তার ব্যক্তব্যে বলেন, গাছবাড়ী এলাকায় তরুণ সাংবাদিকদের উদ্যোগ দেখে আমি খুবই আনন্দিত। তিনি এখানে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আরো ভাল এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের উপর গুরুত্ব দিতে হবে। তিনি আশা প্রকাশ করেন সত্য প্রকাশে আপোষহীন থেকে দেশের উন্নয়নকাজের এবং সত্য সংবাদ প্রচারের উপর আরও বেশি গুরুত্ব দেবে এখানে কর্মরত সাংবাদিকবৃন্দ। তিনি আরো বলেন, কানাইঘাটের উদীয়মান তরুন সাংবাদিকদের জন্য সব সময় আমার সহযোগীতা থাকবে ।
এ সময় উপস্থিত ছিলেন আলোকিত টিভি ডটকম-এর সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় নির্বাহী সদস্য আলোকিত সোসাইটি কানাইঘাট-এর প্রতিষ্ঠাতা সাংবাদিক জিয়াউর রহমান জিয়া ও সিলেটের দিনকাল এর স্টাফ রিপোর্টার আলোকিত টিভি ডটকম-এর স্টাফ রিপোর্টার সাংবাদিক জয়নাল আবেদীন আযাদ। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী হেলাল আহমদ আরো উপস্থিত ছিলেন তরুণ ছাত্রনেতা সুলেমান আহমদ, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-মানবাধিকার বিষয়ক সম্পাদক সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ, আলোকিত টিভি ডটকম-এর স্টাফ রিপোর্টার মারুফ আহমদ ও ছাত্রনেতা সালমান শাহ্, রশিদ আহমদ, খসরু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: