বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কানাইঘাটে লেগুনার চাপায় ট্রাক চালকের মৃত্যু

কানাইঘাটে লেগুনার চাপায় ট্রাক চালকের মৃত্যু

কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতাকানাইঘাটে লেগুনার চাকার পৃষ্টে মর্মান্তিক মৃত্যু হয়েছে গিয়াছ উদ্দিন নামের ২২ বছরের এক ট্রাক চালকের। সে উপজেলার সদর ইউপি’র কচুপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের তৃতীয় পুত্র।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাছবাড়ী ফালজুর ব্রীজস্থ বুরহান উদ্দিন সড়কে একটি ট্রাক নষ্ট হয়। তাতে চালক গিয়াছ উদ্দিন ইঞ্জিনের ত্রুটি মনে করে ট্রাকের নিচে শুয়ে এর কাজ করছিলেন। এতে রাজাগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি লেগুনা ঐ ট্রাকের কাছে আসা মাত্র হঠাৎ পিছনের একটি চাকা খুলে যায়। এতে যাত্রীদের চিৎকার শুনে ট্রাকের নিচে থাকা চালক গিয়াছ উদ্দিন মাথা বের করতে না করতে নিয়ন্ত্রন হারা লেগুনাটির অপর একটি চাকা তার মাথার উপর দিয়ে উঠে যায়। মর্মান্তিক এ র্দুঘটনায় সে ঘটনাস্থলে মারা যায় বলে খবরটি নিশ্চিত করেছেন নিহতের ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল গফুর।

সড়ক র্দুঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার এসআই বশির আহমদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে লেগুনা গাড়িটি আটক করেন। এবং নিহতের লাশ ময়না তদন্তে সিলেট ওসমানী হাসপাতালে রাখা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় চালক গিয়াছের স্বজনদের কান্নায় বাড়ির বাতাস ভারি হয়ে উঠেছে। শুক্রবার ময়না তদন্ত শেষে তাকে দাপন করার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: