শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কাশ্মীরে মোদি সরকার গণহত্যা চালাচ্ছে: মাওলানা শাহীনূর পাশা চৌধুরী

কাশ্মীরে মোদি সরকার গণহত্যা চালাচ্ছে: মাওলানা শাহীনূর পাশা চৌধুরী

amarsurma.com

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা সভাপতি সাবেক এমপি মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বলেছেন, নরেন্দ্র মোদি উগ্রবাদী ও কট্টর ইসলাম বিদ্বেষী। তিনি কাশ্মীরসহ ভারতে মুসলমানদের উপর রাষ্ট্রীয় সন্ত্রাস চালাচ্ছেন। গো হত্যার মিথ্যা অভিযোগ তোলে বিভিন্ন সময়ে মুসলমানদের উপর যেই অত্যাচার, নির্যাতন চালিয়ে যাচ্ছে তা ইতিহাসের জঘন্যতম বর্বরতা।
তিনি বলেন, ভারতীয় সংবিধানের ৩৭০ অনুচ্ছেদ বিলুপ্তির মাধ্যমে কাশ্মীরের বিশেষ স্বতন্ত্র ও মর্যাদা কেড়ে নিয়েছে মোদি সরকার। ইন্টারনেট, টেলিফোন সংযোগ বন্ধ এবং সাংবাদিকদের বের করে দিয়ে পুরো কাশ্মীরকে বিশ্ব থেকে আলাদা করে ইতিহাসের নিকৃষ্টতম ন্যাক্কারজনক তান্ডব চালাচ্ছে। যখন তখন যাকে তাকে হত্যা, গ্রেফতার ও নির্যাতন করে কাশ্মীরকে জলন্ত একটি অগ্নেয়গিরিতে রূপান্তরিত করেছে। তিনি মোদিকে বিশ্বসন্ত্রাসী আখ্যায়িত করে অবিলম্বে কাশ্মীরি ইস্যুতে জাতিসংঘে হস্তক্ষেপ কামনা করেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে কাশ্মীরে ভারতীয় আগ্রাসন ও মুসলিম নির্যাতনের প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় সভাপতির বক্তব্যে মাওলানা শাহীনূর পাশা চৌধুরী উপরুক্ত কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ২টায় শহরের পুরাতন বাসটেন্ডে সুনামগঞ্জ জেলার প্রতিটি উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল এসে একত্রিত হয়। এক পর্যায়ে পুরো বাসস্টেন্ড লোকে লোকারণ্য হয়ে উঠলে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম করে ট্রাফিক পয়েন্টে গিয়ে এক পথসভায় মিলিত হয়।

সুনামগঞ্জ জেলা জমিয়তের সম্পাদক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর পরিচালনায় পথসভায় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা শায়খ আব্দুল বছির, জেলা জমিয়তের উপদেষ্টা মাওলানা শায়খ আকবর আলী, মাওলানা শায়খ আনোয়ার হোসাইন, মাওলানা শায়খ সাজিদুর রহমান, জেলা সহসভাপতি মাওলানা শায়খ আফসার উদ্দীন, মাওলানা নাজিম উদ্দীন, মাওলানা আবুল ফজল, মাওলানা শামসুদ্দীন, মাওলানা আব্দুল ওয়াহহাব, মাওলানা মুশতাক আহমদ, মুফতি আব্দুল মালিক, যুগ্ম সম্পাদক মাওলানা রুকন উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা রফিক আহমদ উলাশনগরী, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা ইলিয়াস আহমদ, মাওলানা আবু সাঈদ, জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আব্দুল হাই, সেক্রেটারি মাওলানা সাইদুর রহমান, জেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা হাফিজ তাহা হোসাইন, সেক্রেটারি ছাত্রনেতা উবায়দুল হক চৌধুরী।
বিক্ষোভ মিছিলে সুনামগঞ্জ জেলার প্রতিটি উপজেলা জেলা জমিয়ত, যুবজমিয়ত ও ছাত্র জমিয়তের হাজার হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করে। বাস, মিনিবাস, লেগুনা, ফোরষ্টুক ও নৌকা রিজার্ভ করে মিছিলকারীরা পুরাতন বাসটেন্ড একত্রিত হয়ে। এসময় পুরো সুনামগঞ্জ শহর মিছিলের নগরীতে পরিণত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: