শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলে সুনামগঞ্জ জেলা জমিয়তের ব্যাপক কর্মসূচী গ্রহণ

কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলে সুনামগঞ্জ জেলা জমিয়তের ব্যাপক কর্মসূচী গ্রহণ

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের মাসিক বৈঠক আজ ওয়েজখালিস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জেলা সহসভাপতি মাওলানা এখলাছুর রহমান সাহেবের সভাপতিত্বে এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়তের সহকারী মহাসচিব ও ইউকে সভাপতি প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ।
জেলা সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন জেলা সহসভাপতি মাওলানা শায়খ আফসার উদ্দীন, মাওলানা সৈয়দ ফয়জুল হক, মাওলানা শায়খ আব্দুল হাফিজ, মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, সহসাধারণ সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা ইলিয়াস আহমদ, সহসাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ রশীদ আহমদ, সহকারী প্রচার সম্পাদক মাওলানা বদরুল আলম, সহকারী প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নাজমুল ইসলাম জাহিদ, মাওলানা তাফাজ্জুল হক, মাওলানা নুর হোসাইন, মাওলানা হাফিজ শামিম আহমদ, মাওলানা ফখরুদ্দীন প্রমুখ।
বৈঠকে জমিয়তের কেন্দ্রীয় কর্মী সম্মেলন সফলের লক্ষে ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়। আগামি ৩০ জানুয়ারি কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সুনামগঞ্জ জেলা সদস্য সম্মেলনসহ প্রতিটি উপজেলায় সাংগঠনিক সফরের জন্য শিডিউল ঘোষণা করা হয়।
অপর এক প্রস্তাবে কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা শোয়াইব আহমদ সাহেবের নেতৃত্বে জেলা জমিয়তের স্থায়ী অফিস নিয়ে বহুমুখী পরিকল্পনা তৈরির প্রস্তাব গৃহীত হয়। সভার শুরুতে দেশের শীর্ষস্থানীয় মাওলানা আশরাফ আলী ও পাকিস্তানের জমিয়তনেতা মাওলানা ফেদাউর রহমান দরখাস্তির ইন্তেকালে শোক প্রস্তাব গ্রহণ করত মরহুমদ্বয়ের জন্য বিশেষ মোনাজাত করা হয়।
বৈঠক শেষে নতুন বছরের জন্য কেন্দ্রীয় জমিয়তের পক্ষ থেকে প্রকাশিত বার্ষিক ক্যালেন্ডার আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: