শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
খেলাধুলা মন-মস্তিষ্ক এবং শারীরিক ও মানসিকভাবে বিকশিত করে: এম এ মান্নান এমপি

খেলাধুলা মন-মস্তিষ্ক এবং শারীরিক ও মানসিকভাবে বিকশিত করে: এম এ মান্নান এমপি

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, খেলাধুলা মন-মস্তিষ্ক এবং শারীরিক ও মানসিকভাবে বিকশিত করে, অসল মস্তিষ্ক শয়তানের আড্ডাখানা হয়। শিক্ষার পাশাপাশি ছুটে চলা জীবনে একটুখানি বিরতিতে খেলাধুলার বিকল্প আর কিছু হতে পারেনা। তিনি আরো বলেন, শারীরিক ও মানসিক প্রশান্তি ও বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম, তাই যুব সমাজকে কাজের পাশপাশি খেলাধুলায় ব্যস্থ থাকতে হবে। তিনি বৃহস্পতিবার বিকালে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সুরমা যুব উন্নয়ন সংস্থা ঘরোয়ার উদ্যোগে ৩য় ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও সুরমা যুব উন্নয়ন সংস্থার অর্থ সম্পাদক রুবেল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি ও প্রভাষক মো. নুর হোসেন, ইউপি সদস্য মো. আব্দুল বাতিন।
এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা আবাব মিয়া, শান্তিগঞ্জ বাজার কমিটির সদস্য ফয়সল আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা ছদরুল ইসলাম, দিলন আহমদ, ঘরোয়া গ্রামের প্রবীন মুরুব্বী নজির মিয়া, পল্টু মিয়া, জুলহাস মিয়া, আব্দুর রকিব, আক্তার হোসেন, সুরমা যুব উন্নয়ন সংস্থার সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগ নেতা মো. মোশারফ হোসেন, সহ-সভাপতি আব্দুল মুকিত, জুনেদ মিয়া, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, জাহেদ মিয়া, বশির মিয়া, গুলজার আহমদ, কিবরিয়া, জেবেদ আলম, শাহিনুর রহমান, রাসেল মিয়া প্রমুখ। ফাইনাল খেলায় শিবপুর শিপন-আবু হেলাল একাদশ, হাতেম একাদশ পাথারিয়াকে পরাজিত করে। খেলাটি পরিচালনা করেন সুরমা যুব উন্নয়ন সংস্থার সভাপতি মনোয়ার হোসেন, জুবায়ের আহমদ। খেলা শেষে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এপির পক্ষ থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি ও প্রভাষক মো. নুর হোসেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: