শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

চালের দাম বৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপির সংবাদ সম্মেলন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): হঠাৎ করে চালের মূল্য ১৫ টাকা থেকে বেড়ে ৩০ টাকা হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। মঙ্গলবার দুপুর ১২টায় শহরের পুরাতন বাসস্টেশনে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল।
লিখিত বক্তব্যে বলেন, অকাল বন্যায় ক্ষতিগ্রস্থ হাওরের জেলা সুনামগঞ্জের দরিদ্র মানুষের জন্য খোলাবাজারে ওএমএস এর চাল ১৫ টাকা কেজি ধরে বিক্রি করার কথা থাকলে গত ১৭ সেপ্টেম্বর থেকে হঠাৎ করে কোন ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই ডিলারগণ প্রতি কেজি ঐ চাল ৩০ টাকা ধরে বিক্রি করায় চরম বিপাকে পড়েছেন হাওরপাড়ের হতদরিদ্র লোকজন। অবিলম্বে ওএমএস এর চাল ১৫ টাকা কেজি ধরে খোলা বাজারে বিক্রি করার জন্য সরকারের নিকট জোর দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, বিএনপি নেতা আকবর আলী, সেলিম উদ্দিন ভুট্টো, রেজাউল, জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আনিসুল হক, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, বিএনপি নেতা নুর হোসেন, জেলা জিয়া পরিষদের আহবায়ক ও পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ, সুহেল আহমদ, নুরুল আলম, মোনাজ্জির হোসেন, মাহমুদুর রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক তফাজ্জল হোসেন, কামরুল হাসান রাজু, জামাল উদ্দিন বাকের, কালার চান, সদর থানা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক রায়হান উদ্দিন, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: