শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ছাতকে গৃহবধূ ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের ছাতকে এক গৃহবধূ (৩৫) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সোমবার সকালে শাহ আলম (৪০) নামের লম্পট ধর্ষককে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ। সে উপজেলার দোলারবাজার ইউনিয়নের মঈনুর গ্রামের মৃত মাসুম খার ছেলে।

জানা যায়, মঈনপুর গ্রামের দিনমজুরের স্ত্রী, এক সন্তানের জননী স্থানীয় দোলারবাজার ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে মাঝে মধ্যে এসে জিয়ের কাজ করতো। এতে তার প্রতি লালসা পড়ে গ্রামের মাসুম খার ছেলে, তিন সন্তানের জনক শাহ আলমের। গত ১৫ অক্টোবর সন্ধ্যায় ওই গৃহবধুকে স্বাস্থ্য কমপ্লেক্স এর ছাদে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষন করে শাহ আলম। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার প্রার্থী হয় ওই নির্যাতিতা গৃহবধূ। এক পর্যায়ে সোমবার সকালে জাহিদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই পলাশ চন্দ্র দাশের নেতৃত্বে ধর্ষক শাহ আলমকে মঈনপুর গ্রাম থেকে গ্রেফতার করে থানায় পাঠান।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নির্যাতিতা ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি মামলা (নং-১৩) দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: