মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছাত্র জমিয়ত কুলঞ্জ ইউনিয়নের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ছাত্র জমিয়ত কুলঞ্জ ইউনিয়নের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অবমাননার প্রতিবাদে দিরাই উপজেলার মিলনগঞ্জ বাজার, তারপাশায় ছাত্র জমিয়ত কুলঞ্জ ইউনিয়নের ডাকে গতকাল বাদ আছর আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়!

ছাত্র জমিয়ত নেতা মুহা. শাকির আলমের পরিচালনায় বক্তব্য রাখেন এলাকার মুরুব্বি উলামার মধ্যে সর্বজন মাওলানা আব্দুল খালিক, মাওলানা লুৎফুর রহমান তারাপাশা, মাওলানা শরিফুল ইসলাম ইমাম-খতীব তারাপাশা জামে মসজিদ, মাওলানা সৈয়দ উমেদ আলী, মাওলানা ইমরান ও ছাত্র জমিয়ত কুলঞ্জ ইউনিয়ন সভাপতি মাওলানা শাহিদুর রহমান হেলাল প্রমুখ।

বক্তারা ফ্রান্সের পন্য বর্জন করার জন্য সর্বসাধারণের প্রতি আহব্বান জানান। ফ্রান্সের সাথে বাংলাদেশের সব ধরণের কূটনৈতিক সম্পর্ক ছিন্নসহ রাষ্ট্রদূতকে তলব করে কঠোর প্রতিবাদ জানাতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বিশেষত হেফাজত তথা উলামায়ে কেরামকে নিয়ে বাম-হিন্দুদের মশাল মিছিল ও একটা একটা হেফাজতী ধর, জবাই কর ইত্যাদী উগ্র শ্লোগানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সৈয়দ উমেদ আলী। তিনি সরকারকে এই সাম্প্রদায়িক দাঙ্গা উস্কে দেয়া কুলাঙ্গারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।

পরিশেষে মাওলানা আব্দুল খালিকের দোআর মাধ্যমে বিক্ষোভ মিছিল ও সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: