বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছাত্র জমিয়ত সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

ছাত্র জমিয়ত সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আব্দুল হাই, স্টাফ রিপোর্টার:

ছাত্র নেতা সৈয়দ গুলজার আহমদ সভাপতি, সৈয়দ ইয়াকুব আহমদ সাধারণ সম্পাদক, সা’আদ আহমদ রাজু সাংগঠনিক সম্পাদক।

আঁকাবির ও আসলাফের হাতে গড়া ছাত্র সংগঠন. ছাত্র জমিয়ত বাংলাদেশ সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের উদ্যোগে কর্মী সম্মেলন আজ ২৮ আগস্ট শুক্রবার বিকাল ৩টায় স্থানীয় সৈয়দপুর বাজারস্থ জমিয়ত কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি সৈয়দ হাবীব সালেহের সভাপতিত্বে
সেক্রেটারি আতিকুর রহমান কামালীর পরিচালনায়
প্রধান অতিথির বক্তব্যে রাখেনঃজমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপের যুগ্ম মহাসচিব বিশিষ্ট আলেমেদ্বীন হাফিজ মাওলানা সৈয়দ জুনায়েদ আহমদ সাহেব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ সালিম কাসিমী। জগন্নাথপুর উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ রশিদ আহমদ। যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সহ সভাপতি
মাওলানা আখতারুজ্জামান, যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা রুহুল আমীন নগরী, যুব জমিয়ত জগন্নাথপুর উপজেলা সভাপতি মাওলানা হাফিজ সৈয়দ সুহাইল আহমদ।
ছাত্র জমিয়তের কেন্দ্রীয় নেতা হাফিজ সাহিদ হাতিমী।
ইউনিয়ন জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আখতার হোসাইন,সাংগঠনিক সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম রাজু,ইউনিয়ন যুব জমিয়ত সভাপতি মাওলানা শেখ বিলাল আহমদ।ইউনিয়ন যুব জমিয়তের সহ সভাপতি মাওলানা আবু খালেদ, মাওলানা নাহিদ আহমদসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত দায়িত্বশীল ও কর্মীবৃন্দের উপস্থিতিতে সুন্দর ও সুশৃঙ্খলভাবে কর্মী সম্মেলন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হাফিজ মাওলানা সৈয়দ জুনায়েদ আহমদকে ইউনিয়ন ছাত্র জমিয়তের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কর্মী সম্মেলনে বিগত কমিটির মিয়াদ উত্তীর্ণ হওয়ায় ছাত্র নেতা সৈয়দ গুলজার আহমদকে সভাপতি সৈয়দ ইয়াকুব আহমদকে সাধারণ সম্পাদক হাফিজ সা’আদ আহমদ রাজুকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট দুই বছর মিয়াদি নতুন কমিটি ঘোষণা করেন ইউনিয়ন জমিয়তের মুহতারাম সভাপতি মাওলানা সিদ্দিক আহমদ হাছনু।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: