শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ছেলের হাতে শারীরিকভাবে লাঞ্চিত বৃদ্ধা মায়ের ভাতার ব্যবস্থা করলেন উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সীমা বাড়ই

ছেলের হাতে শারীরিকভাবে লাঞ্চিত বৃদ্ধা মায়ের ভাতার ব্যবস্থা করলেন উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সীমা বাড়ই

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
ঢাকার কেরানীগঞ্জে একজন অসহায় বৃদ্ধা মহিলাকে আর্থিক সহায়তা প্রদানসহ বিধবা ভাতা ও বয়স্ক ভাতার ব্যবস্থা করে দিলেন কেরানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সীমা বাড়ই। তিনি শনিবার বিকেলে উপজেলার মালনচা এলাকায় ঐ বৃদ্ধা মহিলাকে রাস্তার মধ্যে বসে কান্না করতে দেখে তিনি এগিয়ে আসেন এবং তার খোজ খবর নেন। স্থানীয় সূত্রে জানা যায়, এ বৃদ্ধা মহিলার ছেলে ও ছেলের বউ বিভিন্ন সময় অকারনে বৃদ্ধা মাকে মারধোর করতেন এবং প্রায় সময় তাকে অনাহারে অর্ধাহারে রাখা হতো। আজ তাকে গলাধাক্কা দিয়ে ছেলে ও ছেলের বউ বাসা থেকে বের করে দেয়।
এ সময় ঐ মহিয়সী মহিলা আওয়ামী লীগ নেত্রী সীমা বাড়ই ঐ বৃদ্ধাকে আর্থিক সহায়তা প্রদান করেন্ এবং তাৎক্ষনিক উপজেলার সাট্টা ইউনিয়নের ৪নং ইউপি সদস্যকে ডেকে এনে ঐ বৃদ্ধার জন্য বয়স্কভাতা ও বিধবা ভাতার ব্যবস্থা করে দেন।
এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সীমা বাড়ই জানান,আমি এবং আমার পরিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার আর্দশের রাজনীতি করে আসছেন। তিনি শেখ হাসিনার একজন একনিষ্ট কর্মী হিসেবে বলেন দেশে কোন মা বা নারীরা না খেয়ে থাকতে পারে না। দেশে বৃদ্ধাশ্রম কিংবা অনাথ আশ্রমে কোন মায়েদের জায়গা হতে পারে না। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধা, প্রজ্ঞা, সততা ও কঠোর পরিশ্রমের ফলে গত দশবছরে তিনি বাংলাদেশকে বিশে^ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত করতে সক্ষম হয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে তৃণমূলের মানুষের কাছে পৌঁছে দিতে তিনি প্রতিনিয়ত জনগনের দ্বারে দ্বারে গিয়ে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে যথাসাধ্য সমাজের অসহায় বঞ্চিত ও নির্যাতিত মায়েদের কিংবা বোনদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করছেন। তিনি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে রাজপথে আছেন এবং রাজপথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: