বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জনগণের উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করুন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

জনগণের উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করুন: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মানান এমপি বলেছেন, হাওরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। নি¤œ আয়ের মানুষ ও পরিশ্রমী মানুষের প্রতি এ সরকারের দরদ বেশি। এসব মানুষের উপরের লেভেলে কোন আত্মীয় স্বজন না থাকায় সমস্যায় পড়লে বিরাট কষ্ট হয়। তাদের কথা ভেবেই আমি প্রতিনিয়ত আমার নির্বাচনী এলাকায় চলে আসি সার্কিট হাউসে না থেকে গ্রামে থাকি। আমার দরজা সব সময় এসব মানুষের জন্য খোলা রাখি। খুব কাছ থেকে তাদের কথা শুনি, কাজ করি। গরীব অসহায় মানুষের পরম আত্মার আত্মীয় আওয়ামীলীগ সরকার।
হাওরাঞ্চলের মানুষকে জননেত্রী শেখ হাসিনা খুব ভালবাসেন। তাই হাওরাঞ্চলের কোন প্রকল্প নিয়ে গেলে সাথে সাথে অনুমোদন করে দেন। তারই ফল স্বরুপ দিরাই রাস্তার মদনপুরে ৫শত আসন বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল, শান্তিগঞ্জে টেক্সটাইল ইন্সটিউট, সারাদেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরে ইউনিয়ন কমপে¬ক্র ভবন, মুক্তিযোদ্ধা ভবন, থানা ভবন, ব্রীজ, কার্লর্ভাট, রাস্তাঘাটসহ অসংখ্য অবকাঠামো গড়ে উঠছে এ সরকারের আমলেই।
তিনি নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকুন শুভংকরের পাখীদের কথায় কান না দিয়ে সুখে-দুঃখে যাকে কাছে পেয়েছেন, তাকে সহযোগিতা করুন। আপনাদের বিবেককে কাজে লাগান, সরকারের উন্নয়ন যদি দৃশ্যমান হয়ে থাকে তাহলে দেশের সর্বস্তরের জনগনের উন্নয়নে আওয়ামী লীগ সরকারকে পুনরায় বিজয়ী করুন। মঙ্গলবার সকাল ১১টায় ১ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে দরগাপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নিমার্ণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন পূর্ববর্তী ইউনিয়নের মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আলোচনা সভায় দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি যুবলীগের যুগ্ম-আহবায়ক আবু খালেদ রুবেলের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শিতাংশু শেখর ধর সিতু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সফি উল¬াহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফফার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, আসাদুজ্জামান, আব্দুল আজিজ বোধন, শেখ আব্দুল¬াহ, ছমিরুল ইসলাম শান্ত, নাছির উদ্দিন, ইলিয়াছুর রহমান, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, মোশাহিদ আলী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, দরগাপাশা গ্রামবাসীর পক্ষে রুহেল আহমদ চৌধুরী, উপজেলা যুবলীগের সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, দরগাপাশা ইউপি যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান রিপন, ইউপি সদস্য বদরুল ইসলাম, এওর চৌধুরী, ইউপি সদস্য ফরিদুর রহমান কুটি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: