শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জনসেবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন রশিদ মিয়া

amarsurma.com

আমার সুরমা ডটকম:

দিরাই পৌরসভার আগামি নির্বাচনকে কেন্দ্র করে মেয়র পদে প্রতিদ্ব›দ্বীতা করতে অনেকেই মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। তবে বর্তমানে মাঠ পর্যায়ে জনসাধারণের সাথে নিবিড়ভাবে যোগাযোগ ও সাধ্যমতো সহযোগিতা করে যাচ্ছেন পৌরসভার ১নং ওয়ার্ড নিবাসি চÐিপুর গ্রামের মোঃ রশিদ মিয়া। দীর্ঘদিন প্রবাসে থাকার পর সম্প্রতি দেশে এসেই জনসেবায় আত্মনিয়োগ করেন।
বিশ্বব্যাপি মহামারী করোনাকালে তিনি তার সাধ্যমতো সেবা ও পরামর্শ দিয়ে যাচ্ছেন। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে গিয়ে জনসচেতনতামূলক কাজ করছেন। তাছাড়া দেশে তিনবারের বন্যায় দিরাই পৌরসভার বিভিন্ন এলাকা প্লাবিত হলে তিনি ছুটে যান এবং তার সাধ্যমতো সাহায্য-সহযোগিতা প্রদান করেন।
এদিকে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মোঃ রশিদ মিয়া জনসচেতনতামূলক বার্তা প্রদানের সাথে সাথে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মধ্যে নগদ অর্থও প্রদান করেছেন। পৌরসভার আনোয়ারপুর ও রাজাপুর মাদরাসায় নগদ অর্থ দান করেন। এছাড়াও সাধারণ মানুষের ডাকে তিনি তাৎক্ষণিক সাড়া দিতে ভুল করেন না। এ পর্যন্ত সাধারণ মানুষও তার প্রতি ভালোবাসার হাত প্রসারিত করতে আগ্রহ প্রকাশ করেছেন।
তিনি আশবাদি, মেয়র নির্বাচিত হলে সাধারণ মানুষের দু:খ-কষ্ট লাগবে দিনরাত কাজ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: