শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

‘জনসেবায় নিজেকে উৎসর্গ করাই আমার একমাত্র লক্ষ্য’

amarsurma.com

একান্ত সাক্ষাৎকারে মেয়র প্রার্থী শফিকুল ইসলাম শফিক

মুহাম্মদ আব্দুল বাছির সরদার :
দিরাই পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতাকারী স্বতন্ত্রপ্রার্থী সফিকুল ইসলাম সফিক একগুচ্ছ প্রতিশ্রæতি উল্লেখ করে বলেছেন, ‘একটি পরিচ্ছন্ন ও আধুনিক পৌরসভা গঠন করাই আমার প্রধানতম লক্ষ্য। পৌর এলাকার সাধারণ মানুষের সেবা করা এবং রাজনীতি ও জনসেবায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো’।
জনপ্রিয় অনলাইন ‘আমার সুরমা ডটকম’-এর সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি আরও বলেন, দিরাই পৌরসভা থেকে সন্ত্রাস নির্মূল ও মাদকমুক্ত করতে আমি সবসময় কাজ করে যাবো। তাছাড়া অসুস্থ রাজনীতিতে সুস্থ ধারা চালু করা, মানুষের সেবা করা, দলমতের ঊর্ধ্বে থেকে সমানভাবে রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করা, শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করা, পৌর এলাকার প্রত্যেক ওয়ার্ডের ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা, পৌরসভার অনুন্নত এলাকাকে উন্নয়ন করা, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন, স্কুল-কলেজ, মসজিদ-মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে রাজনীতি করা।
তিনি আরও বলেন, রাজনৈতিক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে কাজ করা, হতদরিদ্র ও দু:খি মানুষের পাশে দাঁড়ানো, এলাকার স্বাস্থ্যসেবার উন্নয়ন, পৌর এলাকায় সাংস্কৃতিক ও বিনোদনের উন্নয়ন, খেলাধুলার মাঠ ও খেলার মানোন্নয়ন, পৌর এলাকায় দৃষ্টিনন্দন শিশুপার্ক স্থাপন, প্রতিটি ওয়ার্ডের শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, ওয়ার্ড ভিত্তিক কমিউনিটি ক্লিনিক স্থাপন করা।
দিরাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ি সফিকুল ইসলাম সফিক পৌরসভা নির্বাচনে প্রতিনিধিত্বের সুযোগ পেলে ভবিষ্যতে কি করবেন, তার উদাহরণ টেনে তিনি বলেন, পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে স্বাস্থ্যসেবার মানোন্নয়নের জন্য ক্যাম্পেইনে ব্যবস্থা করা, বাজার কমিটির সাথে সমন্বয় করে হাট-বাজারের পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা, পরিচ্ছন্ন পৌরসভা গঠন করা, পৌর এলাকায় ক্ষুদ্র ও ভাসমান ব্যবসায়িদের নির্ধারিত স্থানে পুনর্বাসন করা, গর্ভবতী, মাতৃ ও শিশুসেবার উন্নয়ন, মসজিদ-মন্দিরের ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদেরকে সম্মানী ভাতার ব্যবস্থা করা, দিরাই কলেজের স্টেডিয়াম ও দিরাই উচ্চ বিদ্যালয়ের মাঠকে আধুনিকায়ন করা, পৌর এলাকায় বয়ষ্কভাতা, বিধাব ভাতা, গর্ভবতী ভাতাসহ সর্র্বপ্রকার ভাতাভোগিদের ভাতার হার বৃদ্দি করণের লক্ষ্যে কাজ করা, সর্বোপরি জনসেবায় নিজেকে উৎসর্গ করাই আমার একমাত্র লক্ষ্য।
সফিকুল ইসলাম সফিক সুনামগঞ্জের দিরাই পৌরসভার চÐিপুর গ্রামের মৃত হাজী আব্দুল্লাহ মিয়া ও হাজী চান বিবির সন্তান। দুই ছেলে ও চার মেয়ে সন্তানের জনক সফিকুল ইসলাম সফিক দিরাই পৌর আওয়ামী লীগের সাবেক আহŸায়ক ও লাইসিয়াম প্রি-ক্যাডেট একাডেমি দিরাইয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি আগামি ২৮ ডিসেম্বর দিরাই পৌরসভা নির্বাচনের দিনে পৌরবাসির প্রচ্ছন্ন মতামত বা ভোট প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: