শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে অবৈধভাব বালি উত্তোলনের দায় ৮ জনের কারাদন্ড

amarsurma.com

সাইফ উল্লাহ:
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় অবৈধভাব সুরমা নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে বালি উত্তোলনের দায়ে ৮ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল সোমবার বিকাল পুলিশ তাদেরক উপেজলার ফেনারবাঁক ইউনিয়নের কামধরপুরস্থ নামক স্থানে সুরমা নদী থেকে দুইটি বাল্কহোড নৌকা ও চারটি ড্রেজার মেশিনসহ আটক করে। সোমবার রাতে নির্বাহী ম্যোজিস্ট্রেট জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত হাজির করলে আদালতের মাধ্যমে সবাইকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয় এবং জব্দকৃত দুইটি বাল্কহোড নৌকা ও চারটি ড্রেজার মেশিন জব্দ করা হয়।
দন্ডপ্রাপ্তরা হলন নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার জোয়ালভাঙ্গা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে লিয়াকত আলী (৩৮), ধর্মপাশা উপজেলার গোলকপুর গ্রামের করম আলীর ছেলে আল মামুন (২২), আব্দুল আলীর ছেলে জসিম উদ্দিন (১৯), মতিন মিয়ার ছেলে মো. মাহবুব (২০), জামালগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে আবিদ উল্ল্যা (২২), কিতাব আলীর ছেলে আব্দুল কাদির (৪০), সুজাতপুর গ্রামের মহরম আলীর ছেলে কামাল পাশা (২২), গোলকপুর গ্রামের মরহম আলীর ছেলে উজ্জল হোসেন (১৯)।
বিষয়টি নিশ্চিত করেছেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও জামালগঞ্জ উপজলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: